২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় বিদেশী কবুতর মেলার উদ্বোধন

আপডেট: জানুয়ারি ৩, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া পিজন এসোসিয়েশন এর আয়োজনে শুক্রবার বিকেলে বিদেশী কবুতর ক্রয়-বিক্রয় ও প্রদর্শনী মেলার উদ্বোধন করা হয়েছে। সংগঠনের সভাপতি মুক্তাদিরুল ইসলাম তুহিনের সভাপতিত্বে ও সদস্য আব্দুল করিম চৌধুরী কলিমের পরিচালনায় পৌর শহরের উত্তরবাজারে মেলার শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সাধারণ সম্পাদক মইনুল ইসলাম শামিম। তিনি তার বক্তব্যে আয়োজকদের ব্যতিক্রমী উদ্দোগের প্রশংসা করে ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ^াস প্রদান করেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, নারী নেত্রী নেহার বেগম,কুলাউড়া ব্যবসায়ীী কল্যাণ সমিতির সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাংবাদিক নাজমুল বারী সোহেল প্রমুখ।

মেলায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিল মতিউর রহমান মতই, সাংবাদিক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক শরীফ আহমদ,ব্যবসায়ী সমিতির ওয়ার্ড সদস্য সাংবাদিক এইচডি রুবেল,দৈনিক অধিকারের কুলাউড়া প্রতিনিধি শাহবান রশীদ চৌধুরী অনি,এএসআই কাওছার হোসেন,পিজন এসোসিয়েশনের সাধারন সম্পাদক আনসার আহমদ,সাংগঠনিক জুনেল আহমদ, অর্থ আহমেদ মনি,সদস্য জামিল আহমেদ প্রমুখ। অনুষ্টানে সংগঠনের সভাপতি মুক্তাদিরুল ইসলাম তুহিন তার বক্তব্যে সপ্তাহের প্রতি শুক্রবার বিকেল ২টা থেকে উত্তবাজারস্থ মিলি প্লাজার সম্মুখে বিদেশী কবুতর ক্রয়-বিক্রয় ও প্রদর্শনী করা হবে বলে কবুতর প্রেমীদের আশ^স্ত করেন।

394 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন