৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

কুলাউড়ায় ভিটামিন ‘এ প্লাস’ ক্যাম্পেইনের এডভোকেসী সভা

আপডেট: জানুয়ারি ২, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা স্বাস্থ্য বিভাগের উদ্দোগে আগামী ১১ জানুয়ারী শনিবার ১৩ ইউনিয়নসহ পৌরসভায় শিশুদের অপুষ্টিজনিত অন্ধত্ব নির্মূল এবং শিশু মৃত্যু প্রতিরোধ করার লক্ষ্যে ভিটামিন ‘এ প্লাস’ ক্যাম্পেইন সফল করার লক্ষ্যে বৃহস্পতিবার কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে এক অবহিত করন সভা অনুষ্টিত হয়।
কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা: নুরুল হক এর সভাপতিত্বে ও আরএমও ডাঃ মোঃ জাকির হোসেনের পরিচালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান আগামী প্রজম্মকে একটি সুন্দর ও সুস্থ জাতি উপহার দেয়ার স্বার্থে সরকারের ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সফল করতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সর্বাত্মাক সহযোগিতার এবং ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন নিয়ে কোন দুস্কৃতিকারীমহল অতিতের মত কোন ধরনের গুজব ছড়াতে না পারে সেদিকে সতর্ক দৃষ্টি রাখার আহ্বান জানান।
সভায় ডাঃ নুরুল হক জানান উপজেলা হাসপাতালসহ ৩১৫ টি কেন্দ্রে আগামী ১১ জানুয়ারী শনিবার ৬ মাস থেকে ৫৯ মাস বয়সী মোট ৫০ হাজার শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। এজন্য ইতিমধ্যে প্রচার-প্রচারনাসহ সকল ধরনের প্রস্তুতি গ্রহন করা হয়েছে। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ মামুনুর রহমান,কুলাউড়া প্রেসক্লাব সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ,ভুকশিমইল ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান মনির,উপজেলা স্যানিটারী ইন্সপেক্টার মোঃ জসিম উদ্দিন আহমেদ প্রমুখ।

187 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন