৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

কুলাউড়ায় পিএসসি পরীক্ষায় ‘আনন্দ বিদ্যাপীঠ’ স্কুলের সর্বোচ্চ জিপিএ ৫সহ শতভাগ সাফল্য

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২০

Pic Anonda School
ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলার পিএসসি পরীক্ষার ফলাফলে কুলাউড়া পৌর শহরের মাগুরাস্থ ‘আনন্দ বিদ্যাপীঠ’ উপজেলার মধ্যে সর্বোচ্চ জিপিএ ৫সহ শতভাগ ফলাফল করে কৃতিত্ব অর্জন করেছে।
প্রতিষ্টানের অধ্যক্ষ মনতোষ রায় জানান চলতি সনের পিএসসি পরীক্ষায় ‘আনন্দ বিদ্যাপীঠ’ স্কুলের ২৯জন পরীক্ষার্থী অংশ গ্রহন করে সকল পরীক্ষার্থী উত্তীর্ন হয়ে শতভাগ ফলাফল করে কৃতিত্ব অর্জন করেছে। এছাড়া উত্তীর্ন পরীক্ষার্থীর মধ্যে ২৩জন শিক্ষার্থী উপজেলার মধ্যে সর্বোচ্চ জিপিএ ৫ পেয়ে সাফল্য অর্জন করেছে।
প্রতিষ্টানের পরিচালক মন্ডলীর সভাপতি কুলাউড়া সরকারী কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য সজল জানান ২০১৫সালে প্রতিষ্টিত ‘আনন্দ বিদ্যাপীঠ’ স্কুল শুরু থেকে ধারাবাহিকভাবে আনুপাতিকহারে সর্বোচ্চ জিপিএ ৫সহ শতভাগ ফলাফলের সাফল্য অর্জন করে আসছে। তিনি শিক্ষার্থীদের এ সাফল্যের পেছনে অন্যতম পরিচালক নির্মাল্য মিত্র সুমনসহ অন্যান্য পরিচালকবৃন্দ এবং উপাধ্যক্ষ সুজিত দেবসহ স্কুলের অন্যান্য শিক্ষকবৃন্দের আন্তরিক পরিশ্রম ও অবদান রয়েছে বলে জানান। তিনি প্রতিষ্টানের অর্জিত সাফল্য ও সুনাম আগামীতে অব্যাহত রাখার স্বার্থে অভিবাবকসহ শুভাকাংকীদের আন্তরিক সর্বাত্মক সহযোগিতার আহ্বান জানান।

1017 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন