১০ই এপ্রিল, ২০২০ ইং, শুক্রবার

শিরোনাম
কুলাউড়ায় হকার্স পরিবারের মধ্যে ইউএনও’র খাদ্য সহায়তা বিতরন শ্রীমঙ্গলে হটলাইনে ফোন দিলে বাজার নিয়ে পৌছে যাবে ভ্রাম্যমান বিপনী গাড়ী কুলাউড়ায় যৌথ বাহিনীর জনসচেতনতামূলক কার্যক্রম কুলাউড়ায় ছাত্রলীগের ফ্রি সবজি বাজার কুলাউড়া নবীনচন্দ্র সরকারি স্কুলের দরিদ্র শিক্ষার্থী-নিম্ন বেতনভোগীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কুলাউড়ায় কালিটি চা-শ্রমিকের মধ্যে জেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ কুলাউড়ায় নিষেধাজ্ঞা অমান্যের দায়ে মোবাইল কোর্ট কুলাউড়া শহরের সেই বাসার লাল পতাকা নামিয়ে হোম কোয়ারেন্টিনমুক্ত ঘোষনা কুলাউড়ায় রাতে বাড়ি বাড়ি গিয়ে র‍্যাব কমান্ডারের ত্রাণ বিতরণ

কুলাউড়ায় পিএসসি পরীক্ষায় ‘আনন্দ বিদ্যাপীঠ’ স্কুলের সর্বোচ্চ জিপিএ ৫সহ শতভাগ সাফল্য

আপডেট: জানুয়ারি ২, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলার পিএসসি পরীক্ষার ফলাফলে কুলাউড়া পৌর শহরের মাগুরাস্থ ‘আনন্দ বিদ্যাপীঠ’ উপজেলার মধ্যে সর্বোচ্চ জিপিএ ৫সহ শতভাগ ফলাফল করে কৃতিত্ব অর্জন করেছে।
প্রতিষ্টানের অধ্যক্ষ মনতোষ রায় জানান চলতি সনের পিএসসি পরীক্ষায় ‘আনন্দ বিদ্যাপীঠ’ স্কুলের ২৯জন পরীক্ষার্থী অংশ গ্রহন করে সকল পরীক্ষার্থী উত্তীর্ন হয়ে শতভাগ ফলাফল করে কৃতিত্ব অর্জন করেছে। এছাড়া উত্তীর্ন পরীক্ষার্থীর মধ্যে ২৩জন শিক্ষার্থী উপজেলার মধ্যে সর্বোচ্চ জিপিএ ৫ পেয়ে সাফল্য অর্জন করেছে।
প্রতিষ্টানের পরিচালক মন্ডলীর সভাপতি কুলাউড়া সরকারী কলেজের অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য সজল জানান ২০১৫সালে প্রতিষ্টিত ‘আনন্দ বিদ্যাপীঠ’ স্কুল শুরু থেকে ধারাবাহিকভাবে আনুপাতিকহারে সর্বোচ্চ জিপিএ ৫সহ শতভাগ ফলাফলের সাফল্য অর্জন করে আসছে। তিনি শিক্ষার্থীদের এ সাফল্যের পেছনে অন্যতম পরিচালক নির্মাল্য মিত্র সুমনসহ অন্যান্য পরিচালকবৃন্দ এবং উপাধ্যক্ষ সুজিত দেবসহ স্কুলের অন্যান্য শিক্ষকবৃন্দের আন্তরিক পরিশ্রম ও অবদান রয়েছে বলে জানান। তিনি প্রতিষ্টানের অর্জিত সাফল্য ও সুনাম আগামীতে অব্যাহত রাখার স্বার্থে অভিবাবকসহ শুভাকাংকীদের আন্তরিক সর্বাত্মক সহযোগিতার আহ্বান জানান।

165 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
error: কপি করছেন কেন ? আমি আপনার আইপি সেভ করলাম।
Frank Dinar