৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার

কুলাউড়ায় ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী

আপডেট: জানুয়ারি ২, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা ছাত্রদলের উদ্যোগে জাতীয়তাবাদী ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বুধবার এক আলোচনা সভা ও কেক কাটা অনুষ্টানের আয়োজন করা হয়েছে।
কুলাউড়া উপজেলা ছাত্রদলের সভাপতি এম ফয়েজ উদ্দিনের সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এম গিয়াস উদ্দিন মোল্লার সঞ্চালনায় উপজেলা বিএনপি কার্যালয়ে অনুষ্টিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদি আইনজীবি পরিষদের যুগ্ম আহ্বায়ক ও মৌলভীবাজার জেলা বিএনপির সহ সভাপতি এড. আবেদ রাজা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়ার সাবেক পৌর মেয়র ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি কামাল উদ্দিন আহমদ জুনেদ,উপজেলা বিএনপির সাবেক সভাপতি শওকতুল ইসলাম শকু,উপজেলা বিএনপি সভাপতি ও কুলাউড়া পৌরসভার প্যানেল মেয়র জয়নাল আবেদিন বাচ্চু,সহ সভাপতি রেদওয়ান খান ও শামীম আহমদ চৌধুরী,জেলা যুবদলের সহ সাধারণ সম্পাদক কাওছার আহমদ নিপার, উপজেলা যুবদল নেতা আব্দুল মুহিত বাবলু, উপজেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক আব্দুল মোক্তাদির মনু,শেখ সুমন,উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ফাহাদ মাহফুজ চৌধুরী,পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা,মোশারফ হোসেন মিজু (আহ্বায়ক,হাজিপুর),আমির আরমান চৌধুরী কাদিপুর,বদরুল ইসলাম (জয়চন্ডি),নির্মল দাস (ভাটেরা),খয়ের আহমদ (আহ্বায়ক,ভুকশিমইল),সৈয়দ মঞ্জু আহমদ (আহ্বায়ক,পৃথিমপাশা),উপজেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক মাইন উদ্দিন,কুলাউড়া কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক বাছিদ আহমদ, তাওহীদ প্রমুখ।

বক্তারা কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং গণতন্ত্র মুক্তির আন্দোলন ত্বরান্বিত করতে ছাত্রদলকে আরো শক্তিশালী করার আহবান জানান।

473 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন