২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়া ইসলামী ব্যাংকের ব্রাহ্মনবাজার এজেন্ট শাখার উদ্বোধন

আপডেট: ডিসেম্বর ২২, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া ইসলামী ব্যাংক শাখার অধীনে গ্রাহকদের সুবিধার্থে রোববার ব্রাহ্মনবাজারে এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন করা হয়েছে। ইসলামী ব্যাংকের সিলেট হেড অব জোনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ সাঈদ উল্লাহ’র সভাপতিত্বে ব্রাহ্মনবাজারস্থ সজ্জাদ আলী মার্কেটে ব্যাংক কর্মকর্তা-কর্মচারীসহ গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ফিতা কেটে শাখার উদ্বোধন করেন প্রধান অতিথি কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান। উদ্বোধনী বক্তব্যে উপজেলা চেয়ারম্যান সলমান ইসলামী ব্যাংকের ভুয়শী প্রশংসা করে ব্রাহ্মনবাজারে এজেন্ট শাখা অত্রাঞ্চলের অর্থনৈতিক উন্নয়নে অগ্রনী ভুমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন কুলাউড়া শাখার হেড অব ব্রাঞ্চ মুহাম্মদ আব্দুল্লাহ।
অনুষ্টানে হেড অব জোনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ সাঈদ উল্লাহ বলেন সেবা দিয়ে ইসলামী ব্যাংক দেশ-বিদেশে গ্রাহকদের আস্থা ও ভালবাসা অর্জনে সক্ষম হয়েছে। এছাড়া অর্থনৈতিক কর্মকান্ডের পাশাপাশি অনৈতিক কর্মকান্ড দুরীকরনে ও সামাজিক কর্মকান্ডে ভুমিকা রাখছে। তিনি ব্রাহ্মনবাজার শাখার সফলতা ও গ্রাহকদের সহযোগিতা কামনা করে বলেন মানুষের দোড়গোড়ায় ব্যাংকিং সেবা পৌছে দিতে এজেন্ট ব্যাংকিং সেবা চালু করা হয়েছে।
অতিথি ছিলেন ব্রাহ্মনবাজার ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি ইমরান হোসেন সেলিম,এজেন্ট শাখার পরিচালক দেওয়ান শফিকুল ইসলাম প্রমুখ।

456 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন