১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়ায় প্রতিভা যুব সংঘ’র মহান বিজয় দিবস উদযাপন সম্পন্ন।

আপডেট: ডিসেম্বর ১৭, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

এম এইচ হোসাইন:গত ১৬-ই ডিসেম্বর ২০১৯ ইরেজী রোজঃ সোমবার প্রতিভা যুব সংঘ ভাটগাঁও এর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে কুলাউড়ার বীর মুক্তিযোদ্ধা শহীদ ছগীর আলী সহ সকল শহীদের স্মরণে বিজয় শোভাযাত্রা, পূস্পস্তবক অর্পণ, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

★উক্ত অনুষ্ঠানে সংগঠনের নবনির্বাচিত সভাপতি মোঃ শাহিন মিয়ার সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম রায়হান এর পরিচালনায় দক্ষিণ ভাটগাঁও জামে মসজিদ প্রাঙ্গণ হতে বিজয় শোভা যাত্রা বের হয়ে ভাটগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় শহীদ মিনার প্রাঙ্গণে পূস্পস্তবক অর্পণের পর মুক্তিযোদ্ধা শহীদ ছগীর আলীর সমাধিস্থলে পূস্পস্তবক অর্পণ শেষে আলোচনা সভা, মিলাদ মাহফিল অনুষ্টিত হয়।

★এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১২নং পৃথিমপাশা ইউপি সদস্য জনাব, কিবরিয়া হোসেন খোকন সাহেব।

★বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা জনাব, এম এস জামান সাহেব।
বিশিষ্ট সমাজসেবক জনাব,শামসুল আরেফিন কামাল সাহেব।
সংগঠনের উপদেষ্টা জনাব,জাহাঙ্গীর আলম সুমন সাহেব।
ভাটগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব, জ্যোতি বিকাশ দেব।
মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য জনাব ফজলুল হক সহ প্রতিভা যুব সংঘের দায়িত্বশীল নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

★উক্ত আলোচনা সভায় উপস্থিত অতিথিবৃন্দ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং প্রতিভা যুব সংঘের সকল নেতৃবৃন্দকে এই আয়োজন করার জন্য ধন্যবাদ জানান।
মুক্তিযোদ্ধা শহীদ ছগীর আলীর ভাতিজা ফজলুল হক উনার চাচাকে এইভাবে নির্মম হত্যা করতে যারা পাক-হানাদার বাহিনীকে সহযোগিতা করেছিল তাদের বিচার চান।

প্রধান অতিথির বক্তব্যে জনাব কিবরিয়া হোসেন খোকন সাহেব বলেন মুক্তিযোদ্ধাদের স্মৃতি নিয়ে বুকে সাহস নিয়ে যুব সমাজকে দেশ ও জাতির উন্নয়নের কাজ করতে হ’বে এবং মুক্তিযুদ্ধে যারা শহীদ হয়েছেন এবং যুদ্ধে অংশ্রগ্রহণ করেছেন তাদের প্রতি সর্বোচ্চ সম্মান জানিয়ে প্রতিভা পরিবারের সকল নেতৃবৃন্দদেরকে এই আয়োজন করার  জন্য ধন্যবাদ এবং যে কোনো সময়ে উনার সহযোগিতা দিবেন বলে আশ্বাস প্রদান করেন।
বিশেষ অতিথির বক্তব্যে এম এস জামান সাহেব বলেন শুধু বিজয় দিবস পালন করলেই শহীদদের স্মরণ করা হবে না তাদের স্মৃতি বুকে নিয়ে একজন সাহসী বীর এবং শিক্ষীত নাগরিক হয়ে দেশ ও জাতির উন্নয়নে সকলকে এগিয়ে আসতে হবে।যুদ্ধাপরাধীদের প্রতি সোচ্ছার হতে হবে এবং প্রতিভা পরিবারের প্রতি সবসময় উনার সহযোগিতা থাকবে বলে আশ্বাস প্রদান করে প্রতিভা পরিবারকে ধন্যবাদ জানান।

★বিজয় শোভাযাত্রা,পূস্পস্তবক অর্পণ এবং আলোচনা সভার পর দক্ষিণ ভাটগাঁও জামে মসজিদ এর খতিব মাওঃউবায়েদুর রহমান এর মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

242 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন