২২শে জানুয়ারি, ২০২০ ইং, বুধবার

কুলাউড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

আপডেট: ডিসেম্বর ১৪, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্টিত হয়।
সভায় প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান বলেন ১৯৭১ সালের এইদিনে দখলদার পাকিস্তানি হানাদার বাহিনী ও তার দোসর রাজাকার,আল-বদর,আল-শামস মিলিতভাবে তাদের পরাজয় আসন্ন জেনে বাঙালি জাতিকে মেধাশূন্য করার লক্ষে বাংলার শ্রেষ্ঠ সন্তান বুদ্ধিজীবীদের হত্যা করে। তিনি বলেন এখনও স্বাধীনতা বিরোধীরা নানা চক্রান্তে লিপ্ত রয়েছে। তাই আমাদের সজাগ থাকতে হবে যাতে জংঙ্গি,মৌলবাদ মাথাছাড়া দিয়ে উঠতে না পারে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে সবাইকে ্ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহ্বান জানান।
অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ নুরুল হক, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম খান,কুলাউড়া অফিসার্স ক্লাব সম্পাদক ডাঃ সুলতান আহমদ,কুলাউড়া প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ই্উএনবি ডিস্ট্রিক ফেসিলেটর মোঃ মাহবুব উল আলম,ইউপি সদস্য নজরুল ইসলাম প্রমুখ। সভার শুরুতে শহীদদের প্রতি সন্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

112 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar