২৩শে জানুয়ারি, ২০২০ ইং, বৃহস্পতিবার

কুলাউড়ায় বিশ্ব মানবাধিকার দিবসে আলোচনা সভা

আপডেট: ডিসেম্বর ১২, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ মানবাধিকার সংগঠন কলাউড়া সাকসেস হিউম্যান রাইটস সোসাইটির উদ্যোগে গত মঙ্গলবার অস্থায়ী কার্যালয়ে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি জাহিদুল ইসলাম ময়জুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক নাজমুল বারী সোহেলের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাক্ষনবাজার ইনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মোঃ মমদুদ হোসেন, বাংলাদেশ সাংবাদিক সমিতির উপজেলা ইউনিটের সভাপতি মোক্তারি হোসেন, সমাজ সেবক জাহাঙ্গীর হোসেন এলাইছ, সংগঠনের সাংগঠনিক সম্পাদক নাহিদ হোসেন, ব্রাক্ষনবাজার বনিক সমিতি ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবু তালেব, ব্রাক্ষনবাজার উদীয়মান সমাজ কল্যাণ সংস্থার সহ সভাপতি শিমুল আহমদ ওয়াহিদ, ব্যবসায়ী মোঃ জালাল উদ্দিন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান বলেন সমাজে চলার পথে মানুষ যদি যার যার অবস্থান থেকে সচেতেন থাকেন তখন মানবাধিকার বাস্তবায়ন করা সম্ভব। মানব কল্যাণকর কাজে সফলতা অর্জন করতে হলে সরকারের আইন প্রয়োগকারী সংস্থা থেকে শুরু করে যত মানবাধিকার সংস্থা রয়েছে তাদের নির্দেশনাগুলো দায়িত্বশীল হয়ে পালন করলে দেশে মানবাধিকার লঙ্গন হবে না। পাশিপাশি তিনি সাকসেস হিউম্যান রাইটস সোসাইটি কুলাউড়া শাখার আয়োজনে বিশ্ব মানবতা দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করায় ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সব সময় পরামর্শ ও সহযোগিতার আশ্বাস দেন।

70 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar