৭ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার

ঢাকাস্থ কুলাউড়া উপজেলা সমিতি ও প্লাটুন টুয়েলভ কুলাউড়ার আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা- পুরষ্কার বিতরনী ১৪ই ডিসেম্বর

আপডেট: ডিসেম্বর ১০, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরীঃ ঢাকাস্থ কুলাউড়া উপজেলা সমিতি ও প্লাটুন টুয়েলভ কুলাউড়ার যৌথ আয়োজনে আগামী ১৪ই ডিসেম্বর রোজ শনিবার কুলাউড়া নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ৪র্থ কুলাউড়া উপজেলা আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা- ২০১৯ইং এর ফাইনাল ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান এবং ক্যারিয়ার কাউন্সেলিং সেমিনার ও মুক্তিযুদ্ধ ভিত্তিক কুইজ প্রতিযোগিতার পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হবে। বিতর্ক প্রতিযোগিতার ফাইনালে সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত পর্যায়ক্রমে কুলাউড়া উপজেলার দুটি স্বনামধন্য স্কুল নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ও ইউসুফ তৈয়বুন বালিকা উচ্চ বিদ্যালয় অংশ গ্রহণ করবে।
এছাড়া কুলাউড়া উপজেলার সকল কলেজের শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার ক্ষেত্রে দিকনির্দেশনা প্রদানের জন্য ক্যারিয়ার কাউন্সেলিং সেমিনারের আয়োজন করা হয়েছে। এতে উপজেলার ১২ টি কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণীর শিক্ষার্থীরা অংশগ্রহণ করবে। সেমিনারে বিভিন্ন বিষয়ের উপর শিক্ষার্থীদের দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করবেন অতিথিবৃন্দদের মধ্যে বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের সদস্য এম আব্দুর রউফ, টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ মুহিবুর রহমান, মৌলভীবাজারের জেলা প্রশাসক মিসেস নাজিয়া শিরিন, সাউথ ইস্ট ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স ্ টেকনোলজি ডিপার্টমেন্টের সহকারী অধ্যাপক মোঃ মিজানুর রহমান,উলউইচ কলেজ,লন্ডন এর অধ্যাপক মিসবাহ উদ্দিন আহমেদ কামাল এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার আবু সাদেক আব্দুল্লাহ। এছাড়াও উপস্থিত থাকবেন, কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী,অতিরিক্ত পুলিশ সুপার কুলাউড়া সার্কেল সাদেক কাওসার দস্তগীর।
উল্লেখ্য কুলাউড়া উপজেলা সমিতি, ঢাকা ও প্লাটুন টুয়েলভ, কুলাউড়া শিক্ষামূলক বিভিন্ন কার্যক্রমের অংশ হিসাবে অনুষ্ঠান দুটি ধারাবাহিক ভাবে প্রতিবছর আয়োজন করে আসছে।

471 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন