২১শে জানুয়ারি, ২০২০ ইং, মঙ্গলবার

কুলাউড়া মুক্ত দিবসে স্বরন সভা

আপডেট: ডিসেম্বর ৬, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের আয়োজনে শুক্রবার ৬ ডিসেম্বর কুলাউড়া মুক্ত দিবস উদযাপন করা হয়।
সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুশীল দে’র সভাপতিত্বে ও বাংলাদেশ জাসদের সভাপতি কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সাধারন সম্পাদক মইনুল ইসলাম শামীমের পরিচালনায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্তরে অনুষ্টিত স্বরনসভায় ৬ ডিসেম্বরের মুক্ত দিবসের স্মৃতিচারন করে বক্তব্য রাখেন সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন,উপজেলা আওয়ামীলীগ সভাপতি রফিকুল ইসলাম রেনু ও সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম,বাংলাদেশ জাসদ কেন্দ্রিয় সহ-সভাপতি গিয়াস উদ্দিন আহমদ,সিপিবি কেন্দ্রিয় নেতা খঃ লুৎফুর রহমান,উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু,নারীনেত্রী সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম,মুক্তিযোদ্ধা রজব আলী ও মাসুক মিয়া,মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের সম্পাদক সালাহ উদ্দিন প্রমুখ।

সভার পুর্বে স্বাধীনতা সৌধে সকল শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধার্ঘ অর্পণ ও এক র‌্যালী অনুষ্টিত হয়। অনুষ্টানে অন্যান্যের মধ্যে পৌর আওয়ামীলীগ সম্পাদক গৌরা দে,আ’লীগ নেতা অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ,কুলাউড়া প্রেসক্লাব সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশসহ মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ৭১ সালের ৬ ডিসেম্বর পাক হানাদার বাহিনীর সাথে বীর মুক্তিযোদ্ধাদের সম্মুখ লড়াইয়ে আত্মসমর্পনের মধ্য দিয়ে কুলাউড়া হানাদার মুক্ত হয়।

166 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar