৯ই ডিসেম্বর, ২০১৯ ইং, সোমবার

কুলাউড়ায় এনএসএস’র বিনামূল্যে চক্ষু শিবির

আপডেট: নভেম্বর ২৭, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে মঙ্গলবার নিঃস্ব সহায়ক সংস্থা (এনএসএস) সিলেট এর উদ্যোগে ও মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের সহযোগিতায় অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে বিনামূল্যে চক্ষু চিকিৎসাসেবা দেয়া হয়েছে।
নিঃস্ব সহায়ক সংস্থার নির্বাহী পরিচালক, সিলেট শাবিপ্রবি’র সাবেক রেজিস্টার জামিল আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সংস্থার কো-অর্ডিনেটর ফজলে মাওলা চৌধুরী ফুয়াদের পরিচালনায় চক্ষু শিবিরের উদ্বোধনীতে বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা আব্দুল মালিক চৌধুরী, রাউৎগাঁও ইউপির চেয়ারম্যান আব্দুল জলিল জামাল, পৃথিমপাশা ইউপির চেয়ারম্যান নবাব আলী বাখর খান, লংলা আধুনিক ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আতাউর রহমান, সংলাপ পত্রিকার সহকারি বার্তা সম্পাদক আব্দুল কুদ্দুস,সাংবাদিক জিয়াউল হক জিয়া, অনলাইন জার্নালিস্ট স্যোসাল সোসাইটির সাধারণ সম্পাদক ইউসুফ আহমদ ইমন, সমাজসেবক মাসুক উদ্দিন চৌধুরী ও সৈয়দ মশিউর রহমান, সাংবাদিক শ্যামা কান্ত দেব, আশরাফুল ইসলাম জুয়েল প্রমুখ। বক্তারা আয়োজকদের ধন্যবাদ জানিয়ে সমাজের অবহেলিত ও অসহায় মানুষের জন্য সেবামূলক কাজ অব্যাহত রাখার অনুরোধ জানান।
ফ্রি চক্ষু শিবিরে উপজেলার রাউৎগাঁও,পৃথিমপাপশা,কর্মধা,টিলাগাঁও, ব্রাহ্মণবাজার,কাদিপুর, ভূকশিমইল,কুলাউড়া সদর ও জয়চ-ি ইউনিয়নের ৭০০ জন চক্ষুরোগিকে বিনামূল্যে চিকিৎসাসেবা দেয়া হয়। এরমধ্যে ৮০ জন ছানিপড়া চক্ষুরোগিদের বাছাই করে মৌলভীবাজার বিএনএসবি হাসপাতালে অপারেশনের জন্য প্রেরন করা হয়।

71 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar