৯ই ডিসেম্বর, ২০১৯ ইং, সোমবার

কুলাউড়ায় সরকারী মুল্যে আমন ধান ক্রয়ে লটারিতে কৃষক বাছাই

আপডেট: নভেম্বর ২৬, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলায় চলতি আমন মৌসুমে স্বচ্ছতার মাধ্যমে সরকারী মুল্যে ক্ষুদ্র প্রান্তিক চাষীদের কাছ থেকে আমন ধান সংগ্রহের জন্য মঙ্গলবার লটারির মাধ্যমে কৃষক বাছাই করা হয়েছে।
কুলাউড়া ইউএনও,উপজেলা ধান-চাল সংগ্রহ কমিটির সভাপতি এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিনয় কুমার দেব এর পরিচালনায় এবং উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ জগলুল হায়দার এর সহযোগিতায় লটারীর কাজ সম্পন্ন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম খান। উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্টিত লটারী অনুষ্ঠানে তালিকাভূক্ত ৪৪৯৬ জন কৃষকের মধ্যে লটারীর মাধ্যমে ২২৪২ জন কৃষক বাছাই সম্পন্ন করা হয়। বাছাইকৃত কৃষকদের কাছ থেকে সরকারী নির্ধারিত মুল্যে সরকারী খাদ্য গুদামে জনপ্রতি এক টন করে ধান সংগ্রহ করা হবে।
লটারী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কর্মধা ইউপি চেয়ারম্যান এমএ রহমান আতিক ও শরিফপুর ইউপি চেয়ারম্যান জুনাব আলী,কুলাউড়া প্রেসক্লাব সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ,উপজেলা ধান-চাল সংগ্রহ কমিটির সদস্য মোঃ আব্দুল বারী,কৃষি কমিটির সদস্য হোসেন মনসুর,উপজেলা কৃষকলীগ সভাপতি মো. আব্দুল কাদির প্রমুখ।

259 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar