৯ই ডিসেম্বর, ২০১৯ ইং, সোমবার

কুলাউড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আনন্দ মিছিল

আপডেট: নভেম্বর ২৪, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নতুন অনুমোদিত কমিটির আয়োজনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ ও জেলা নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে শনিবার বিকেলে এক আনন্দ মিছিল বের করা হয়।
কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে আনন্দ মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্টেশন চৌমুহনীতে সংক্ষিপ্ত পথসভায় উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি এনামুল হক মিফতা ও সাধারণ সম্পাদক এহসান আহমেদ টিপু নেতাকর্মীদের কৃতজ্ঞতা জানিয়ে বলেন,আমাদের নেত্রী দেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আদর্শে রাজনীতি করে প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়ন করতে স্বেচ্ছাসেবকলীগ কাজ করার ও সকলের সহযোগিতায় সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন। নেতৃবৃন্দরা জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নজমুল হক ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হক রাব্বিকে কৃতজ্ঞতা জানান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর যুবলীগের আহবায়ক শাহীন আহমদ,যুবলীগ নেতা গুলজার হোসেন উজ্জল,উপজেলা ছাত্রলীগের সভাপতি নিয়াজুল ইসলাম তায়েফ ও সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল, কলেজ ছাত্রলীগের সভাপতি জাকারিয়া আল জেবুসহ আওয়ামীলীগের সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
উল্লেখ্য,গত ২০ নভেম্বর মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবকলীগ কমিটির সভাপতি নজমুল হক ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হক রাব্বি স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে কুলাউড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নতুন কমিটির সভাপতি এনামুল হক মিফতা ও সাধারণ সম্পাদক এহসান আহমেদ টিপুর নাম ঘোষনা করা হয়।

84 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar