৮ই ডিসেম্বর, ২০১৯ ইং, রবিবার

কুলাউড়ায় শ্রেষ্ঠ সহঃ শিক্ষক ফখর উদ্দীন,বিদ্যুৎসাহী আব্দুল কাদির নির্বাচিত

আপডেট: নভেম্বর ২১, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলার (জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৯,উপজেলা পর্যায়ে) শ্রেষ্ঠ সহকারী শিক্ষক মোহাম্মদ ফখর উদ্দীন ও শ্রেষ্ট বিদ্যুৎসাহী সমাজকর্মী মোঃ আব্দুল কাদির নির্বাচিত হয়েছেন।
কুলাউড়া ইউএনও এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আইয়ুব উদ্দিন এর পরিচালনায় বুধবার ইউএনও কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমানসহ বাছাই কমিটির সদস্যদের উপস্থিতিতে অনুষ্টিত বাছাই’এ কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের মির্জাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক,বিষয় ভিত্তিক (ইংরেজী) প্রশিক্ষক ও বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি (এস-১২০৬৮) এর কুলাউড়া উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ ফখর উদ্দীন শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হন। ব্রাহ্মণবাজার ইউনিয়নের গোবিন্দপুর নিবাসী মেধাবী শিক্ষক ফখর উদ্দীন ২০০৩ সাল থেকে শিক্ষকতা পেশায় যোগদানের পর থেকে সুনামের সাথে পেশাগত দ্বায়িত্ব পালন করে আসছেন। তিনি এসএসসিতে ১ম বিভাগ,এইচএসসি ও বিএতে ২য় বিভাগ ও এম এ-তে ১ম বিভাগ পেয়ে উত্তীর্ণ হন।
অপরদিকে মদনগৌরি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ আব্দুল কাদির বিদ্যালয়ের উন্নয়নে ও শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদান রাখায় বাছাই কমিটি উপজেলা পর্যায়ে তাকে শ্রেষ্ট বিদ্যুৎসাহী সমাজকর্মী নির্বাচিত করা হয়। ভুকশিমইল ইউনিয়নের মদনগৌরি নিবাসী মোঃ আব্দুল কাদির ২০১৪ সাল থেকে সুনামের সাথে বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব পালনের পাশাপাশি উপজেলা প্রাথমিক শিক্ষা কমিটির সদস্য ও উপজেলা কৃষকলীগের সভাপতির দায়িত্ব পালনসহ সমাজসেবায় নিয়োজিত রয়েছেন।
স্ব-স্ব ক্ষেত্রে শ্রেষ্টত্ব অর্জনকারী সহকারী শিক্ষক মোহাম্মদ ফখর উদ্দীন ও বিদ্যুৎসাহী সমাজকর্মী মোঃ আব্দুল কাদির তাদের এ সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রাখতে ও কৃতিত্বের সাথে নিজ পেশাগত দ্বায়িত্ব পালনে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

444 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar