১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ায় সমবায় দিবস উদযাপন

আপডেট: নভেম্বর ২, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা সমবায় বিভাগ ও সমবায়ীদের আয়োজনে শনিবার জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন,র‌্যালী,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্টানের মাধ্যমে জাঁকজমকপুর্নভাবে জাতীয় সমবায় দিবস উদযাপন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও সমবায় পরিদর্শক জালাল উদ্দিনের পরিচালনায় উপজেলা পরিষদ সভাকক্ষে ‘বঙ্গবন্ধুর দর্শন,সমবায়ে উন্নয়ন’ বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান একেএম শফি আহমদ সলমান। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার শাহাদাতুল হক।
অনুষ্টানে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা আইনজীবি সমিতির সহ-সভাপতি এডভোকেট এটিএম মান্নান, কেন্দ্রিয় সমিতির সভাপতি মইনুল ইসলাম শামিম ও সাধারণ সম্পাদক ছয়ফুর রহমান ছয়ফুল,বিআরডিবি চেয়ারম্যান ফজলুল হক ফজলু,সমবায়ী আতিকুর রহমান আখই,মাসুক মিয়া,মাহবুব করিম মিন্টু,আব্দুল মালেক,আব্দুল মুহিত সেলিম প্রমুখ। অনুষ্টানে কেন্দ্রীয় পর্যায়ে সর্বোচ্চ অডিট ফি এবং সিডিএফ প্রদানকারী সমিতি হিসাবে মৌলভীবাজার জেলা কেন্দ্রিয় বহুমুখী সমবায় সমিতিকে এবং প্রাথমিক পর্যায়ে ব্রাহ্মনবাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতিকে সম্মাননা স্মারক প্রদান করেন অনুষ্টানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান একেএম শফি আহমদ সলামান। কেন্দ্রীয় সমিতির পক্ষ থেকে ক্রেস্ট গ্রহন করেন কেন্দ্রিয় সমিতির সভাপতি মইনুল ইসলাম শামীম,সম্পাদক ছয়ফুর রহমান ছয়ফুল এবং প্রাথমিক সমিতির পক্ষ থেকে ক্রেস্ট গ্রহন করেন ব্রাহ্মনবাজার সমিতির সম্পাদক আপ্তাব মিয়া। সভাশেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান পরিবেশন করা হয়।

224 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন