২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ার পঙ্গু রিক্সা চালককে হুইল চেয়ার প্রদান

আপডেট: অক্টোবর ২৯, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরীর সহযোগিতায় ও কুলাউড়া বেগম রোকেয়া কল্যাণ ট্রাষ্টের উদ্যোগে মঙ্গলবার রমজান আলী নামে একজন পঙ্গু রিক্সাচালককে হুইল চেয়ার প্রদান করা হয়েছে।
জানা যায় ৮ কন্যা সন্তানের জনক রিক্সাচালক মোঃ রমজান আলী এক দুর্ঘটনায় পঙ্গু হয়ে যান। অভাবের সংসারে একটি হুইল চেয়ারের জন্য দ্বারে দ্বারে ঘুরেন। সর্বশেষ কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরীর শরনাপন্ন হলে তিনি বেগম রোকেয়া কল্যাণ ট্রাষ্টের উদ্যোগে কয়েকজন মহানুভব লোকের সহযোগিতায় তার চলাফেরার জন্য একটি হুইল চেয়ারের ব্যবস্থা করা হয়।
গত মঙ্গলবার সকাল ১০ ঘটিকার সময় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী হুইল চেয়ারটি রমজান আলীর নিকট হস্তান্তর করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শিমুল আলী, উপজেলা সমবায় কর্মকর্তা শাহাদাতুল হক, উপজেলা খাদ্য কর্মকর্তা আব্দুন নুর,কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল,কেবিসি নিউজ এর বার্তা প্রধান ও বাংলানিউজ নেটওয়ার্ক ডট কমের নির্বাহী সম্পাদক এম.আতিকুর রহমান আখইসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

525 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন