৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার

কুলাউড়া পৌরসভায় এমপি সুলতান মনসুরের পক্ষ থেকে সোলার বিতরণ

আপডেট: অক্টোবর ২৬, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরী ঃ ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ-ঘরে ঘরে বিদ্যুৎ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে কুলাউড়া উপজেলার ১৩ ইউনিয়নে সৌর সোলার বিতরণ শেষে শনিবার কুলাউড়া পৌরসভার বিদ্যুৎহীন ৭৫টি পরিবারের মধ্যে সৌর সোলার বিতরণ করা হয়েছে। মৌলভীবাজার -২ (কুলাউড়া) আসনের এমপি,বিশেষ অধিকার ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এর উদ্যোগে টিআর-কাবিখা প্রকল্প থেকে ১৩ ্ইউনিয়ন ও ১ পৌরসভাসহ মোট ৮৩৯ পরিবারের মধ্যে সোলার বিতরণ সম্পন্ন করা হয়েছে।
কুলাউড়া পৌরসভার প্যানেল মেয়র জয়নাল আবেদিন বাচ্চুর সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবকলীগ নেতা হোসেন মনসুরের সঞ্চালনায় শনিবার পৌরসভা কার্যালয়ে সোলার বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র শফি আলম ইউনুছ বলেন, আমার দায়িত্বকালীন সময়ে এ প্রথম বিদ্যুৎহীন পরিবারের মধ্যে এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদের বরাদ্দকৃত রেকর্ড সংখ্যক সৌর বিদুৎ বিতরণ করা হয়েছে। তিনি পৌরবাসীর পক্ষ থেকে এমপি সুলতান মনসুরের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আগামীতে পৌরবাসীর উন্নয়নে আরো ব্যাপকভাবে অবদান রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিআইও শিমুল আলী,জাসদ নেতা গিয়াস উদ্দিন আহমদ,কুলাউড়া পৌরসভার কাউন্সিলর ইকবাল আহমদ শামীম,হারুনুর রশীদ,কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির ৭নং ওয়ার্ড সম্পাদক শফিকুল ইসলাম জাহেদ,এমপির অফিস সহকারী সুহেল আহমদ, রুয়েল আহমদ, কাদিপুর যুব সমাজের বোর্ড চেয়ারম্যান আব্দুল নাহিদ চৌধুরী,কুলাউড়া ছাত্রকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মিজানুর রহমান,সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ।

639 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন