৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

কুলাউড়ায় ইমামদের সাথে প্রশাসনের সমাবেশ

আপডেট: অক্টোবর ২৪, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা প্রশাসনের আয়োজনে জঙ্গিবাদ,গুজব,সামাজিক ব্যাধি প্রতিরোধে উপজেলার ইমামদের নিয়ে উপজেলা পরিষদ সভাকক্ষে বৃহস্পতিবার এক সমাবেশ অনুষ্টিত হয়। ইউএনও এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান বলেন ইমামরা সমাজের চালিকা শক্তি। ঘুনে ধরা সমাজ ব্যবস্থার পরিবর্তনে ও ধর্মীয় উত্তেজনা সৃষ্টিকারীদের প্রতিরোধ করে সমাজে শান্তি-শৃংখলা রক্ষায় ইমামদের এগিয়ে আসতে হবে। তিনি ভোলার বোরহানউদ্দিনের ঘটনায় কুলাউড়ায় আলেম সমাজের শান্তিপুর্ন প্রতিবাদের প্রশংসা করে বলেন সমাজে একটি কুচক্রি মহল ধর্মীয় উত্তেজনার মাধ্যমে দেশে এক অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির ষড়যন্ত্র করছে। এসব ষড়যন্ত্রকারীদের প্রতি সবাইকে সতর্ক থাকতে হবে।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি,পৃথিমপাশা ইউপি চেয়ারম্যান নবাব আলী বাকর খান,কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী,কুলাউড়া থানার এসআই দিদার। স্বাগত বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা ইসলামী ফাউন্ডেশনের অফিস সহকারী মাওঃ এসএম শিহাব উদ্দিন। ইমামদের মধ্যে বক্তব্য রাখেন মাওঃ আফতাব উদ্দিন,মাওঃ আব্দুল ওয়াহিদ,হাফিজ শামছুল ইসলাম প্রমুখ। বক্তারা ভোলার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে নাস্তিক,মুরতাদদের চিহ্নিত করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।
ইউএনও ফরহাদ চৌধুরী ইমামদের প্রশাসনের সার্বিক সহযোগিতার আশ^াস দিয়ে ফেইসবুক আইডির সঠিকতা যাচাই না করে গুজবে কান না দেয়ার ও শুক্রবারের জুমার নামাজে প্রতিটি মসজিদে জঙ্গিবাদ ও গুজবের বিরুদ্ধে মুসল্লীদের সচেতন করার আহ্বান জানান।

সভাশেষে দোয়া পরিচালনা করেন উপজেলা মসজিদের খতিব মাওঃ আহসান উদ্দিন। সমাবেশে উপজেলার বিভিন্ন মসজিদের দু’শতাধিক ইমাম অংশ গ্রহন করেন।

471 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন