১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ার সাবেক এমপি আলহাজ্ব ইউসুফ’র মৃত্যুবার্ষিকী পালিত

আপডেট: অক্টোবর ২২, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ বাংলাদেশ মুসলিমলীগের সাবেক সভাপতি ও মৌলভীবাজার-২ আসনের সাবেক এমপি বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্টানের প্রতিষ্ঠাতা ও উদ্যোক্তা আলহাজ্ব এ,এন,এম ইউসুফ এর ১০ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার কুলাউড়া উপজেলায় মরহুমের নিজ এলাকায় প্রতিষ্ঠিত ব্রাম্মনবাজারস্থ এম এ গণী শিশু সদন এবং জুনিয়র স্কুল প্রাঙ্গনে স্বরনসভা, ফাতেহা পাঠ,কোরআন খতম,পুস্পস্তবক অর্পন,দোয়া মাহফিল ও শিরনী বিতরনের মাধ্যমে মৃত্যু বার্ষিকী কর্মসুচি পালন করা হয়।
কুলাউড়া উপজেলা শিক্ষক সমিতির সাবেক সভাপতি মোঃ খুরশীদ উল্ল্যা মাষ্টারের সভাপতিত্বে ও আবুল হোসেন এর পরিচালনায় স্বরন সভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক এমপি নওয়াব আলী আব্বাস খান মরহুমের রাজনীতির পাশাপাশি শিক্ষা বিস্তারে অসংখ্য শিক্ষা,ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানে মরহুমের অবদানের কথা উল্লেখ করে বলেন এসব অবদান মরহুমকে চির স্বরনীয় করে রেখেছে। তার অহিংস রাজনীতি ও সামাজিক তৎপরতা এতদাঞ্চলকে আলোকিত করেছে।
মরহুমের স্মৃতিচারন করে বক্তব্য রাখেন কুলাউড়া সরকারী ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ আব্দুল হান্নান,সহঃ অধ্যাপক একেএম শাহ জালাল,ব্রাহ্মণবাজার ইউপি চেয়ারম্যান মমদুদ হোসেন,কুলাউড়া উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজল,সহ-সভাপতি রেদওয়ান খাঁন ও মোঃ রফিক আহমদ,যুগ্ম-সম্পাদক আলমগীর হোসেন ভূঁইয়া,সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান প্রিন্স ও আব্দুস সালাম,সহ-সাংগঠনিক দেলোয়ার হোসেন,পৌর বিএনপি সম্পাদক মুজিবুল আলম সুহেল,ব্রাহ্মণবাজার ইউপির সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম বাচ্চু, এম এ গণি আর্দশ কলেজের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল শাহ আলম সরকার, কুলাউড়া উপজেলা জামায়াত নেতা রাজানুর রহিম ইফতেখার,উপজেলা বিএনপি নেতা শেখ মো. শহিদুল ইসলাম,সাইফুল ইসলাম,কামরুল ইসলাম পাখি ও মীর মহিউদ্দিন আকবর। এছাড়াও রাজনীতিবিদ,স্কুল কলেজের শিক্ষক ও শিক্ষিকাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন। সভায় পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন ইউসুফ ফাউন্ডেশনের চেয়ারপার্সন মরহুমের স্ত্রী আলহাজ¦ লুৎফুন্নাহার ও জৈষ্ঠ পুত্র সাবেক চেয়ারম্যান এড.এএন এম খালেদ লাকী ও বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের যুগ্ম-আহবায়ক মৌলভীবাজার জেলা বিএনপি সহ-সভাপতি এড.এএনএম আবেদ রাজাসহ পরিবারের অন্যান্য সদস্যরা।

351 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন