১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

আমি গর্ব করি সলমান চাচাকে নিয়ে : নাফি

আপডেট: অক্টোবর ১৮, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন
নাফি তালুকদার :: একজন জননেতা অধ্যক্ষ একে এম শফি আহমেদ সলমান সাহেব। আমি গর্বের সাথে বলতে পারি এমন নেতার সাথে রাজনীতি করে আমি গর্ববোধ করি। যে নেতা কর্মী দের মনের কথা বুজতে পারেন কর্মীদের মুল্যায়ন করেন,এমন নেতার সাথে রাজনীতি করা তো ভাগ্যের বিষয়। যিনি কর্মী দের কখন কারো সামনে ছোট করেন না বরং কর্মীদের ভালোবাসেন। যিনি সাদাকে সাদা আর কালোকে কালোই বলেন। গরীব দুঃখী মেহনতি মানুষের বন্ধু। অন্যায় কে যে নেতা কখন প্রশয় দেন না,তাই তো আজ তিনি জনতার ভোটে কুলাউড়া উপজেলা পরিষদের সুযোগ্য সফল চেয়ারম্যান।
জনতার নেতা তো জনগনের সেবা করবেন। যখন উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ছিলেন না তখন ও তিনি গরীব মানুষ তথা জনগনের সেবায় নিয়োজিত ছিলেন সব সময় আমার দেখা। আমার দেখা  অতন্ত সৎ এবং ভালো মনের মানুষ
যিনি হিংসার রাজনীতিতে বিশ্বাসী না। কুলাউড়ায় কিছু কুচক্রী মহল আমার নেতার বিরুদ্ধে অনেক কিছু বলছে, চাটূকার রা যতই বলুক ভালো মানুষ সব সময় ই ভালো থাকে তাকে খারাপ বানানো যায় না। সোনাকে কী কখন লোহা বানানো যায় যতই গশবেন কাজ হবেনা,আমি দেখেছি উনার মানুষের প্রতি আন্তরিকতা।
আমি দেখেছি উনার মানুষের প্রতি যে টান ভালোবাসা। কীভাবে মানুষের সেবা করা যায় সেই লক্ষ্যে কাজ করে যাওয়া,আসলেই তিনি সফল। কারন উনার মনের ভিতরে ভালোবাসা আর সেবা করার যে ইচ্ছা শক্তি তা আমার ভিবেক গে বার বার জাগ্রত করে। এমন নেতাই আওয়ামীলীগের সম্পদ কর্মী বান্ধব নেতা।
আমার নেতা আমার অহংকার কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের কাউন্সিলে জনতার নেতা আমার নেতাকে কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চাই।
লেখক
নাফি তালুকদার,
ছাত্রলীগ নেতা, কুলাউড়া
1624 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন