১০ই এপ্রিল, ২০২০ ইং, শুক্রবার

শিরোনাম
কুলাউড়ায় হকার্স পরিবারের মধ্যে ইউএনও’র খাদ্য সহায়তা বিতরন শ্রীমঙ্গলে হটলাইনে ফোন দিলে বাজার নিয়ে পৌছে যাবে ভ্রাম্যমান বিপনী গাড়ী কুলাউড়ায় যৌথ বাহিনীর জনসচেতনতামূলক কার্যক্রম কুলাউড়ায় ছাত্রলীগের ফ্রি সবজি বাজার কুলাউড়া নবীনচন্দ্র সরকারি স্কুলের দরিদ্র শিক্ষার্থী-নিম্ন বেতনভোগীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কুলাউড়ায় কালিটি চা-শ্রমিকের মধ্যে জেলা প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ কুলাউড়ায় নিষেধাজ্ঞা অমান্যের দায়ে মোবাইল কোর্ট কুলাউড়া শহরের সেই বাসার লাল পতাকা নামিয়ে হোম কোয়ারেন্টিনমুক্ত ঘোষনা কুলাউড়ায় রাতে বাড়ি বাড়ি গিয়ে র‍্যাব কমান্ডারের ত্রাণ বিতরণ

কুলাউড়ায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২। আহত ৪

আপডেট: অক্টোবর ১৭, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলার জুরী রোডে বৃহস্পতিবার সন্ধার পর যাত্রীবাহী সিএনজির সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১ শিশুসহ ২জন নিহত ও ৪ জন আহত হয়েছে।
জানা যায় কুলাউড়া থেকে বালু ভর্ত্তি একটি ট্রাক জুরী যাওয়ার পথে পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা এক যাত্রীবাহী সিএনজি গাড়ীর সাথে উত্তর কুলাউড়া এলাকায় মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষে সিএনজি গাড়ী দুমড়ে-মুচড়ে যায় ও গাড়ীর চালকসহ ৬জন গুরুতর আহত হয়। দুর্ঘটনার পর পর কুলাউড়া ফায়ার ব্রিগেড ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুলাউড়া উপজেলা হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতালের কর্তব্যরত ডাক্তার আহতদের মধ্যে কমলগঞ্জ উপজেলার হরিপুর নিবাসী নিতাই পালের মেয়ে সোনালি পাল (৮) কে মৃত ঘোষনা করেন এবং নিহতের বাবা নিতাই পাল (৪০),তার স্ত্রী জুমা পাল (৩৫),অপর যাত্রী জুড়ী উপজেলার পশ্চিম বাছিরপুর নিবাসী আলী হোসেন (২০) ও কুলাউড়া উপজেলার দক্ষিনবাজার নিবাসী শামীমা (৪০) এবং সিএনজি চালক জুড়ী উপজেলার আমতৈল নিবাসী শাকিলসহ ৫জনকে আশংকাজনক অবস্থায় মৌলভীবাজার জেলা সদর হাসপাতালে প্রেরন করেন। আহতদের মধ্যে মহিলা যাত্রী কুলাউড়া উপজেলার দক্ষিনবাজার নিবাসী শামীমা বেগম (৪০) পথিমধ্যে মারা গেছেন বলে সর্বশেষ খবরে জানা গেছে। অপরদিকে ঘাতক ট্রাক চালক পালিয়ে গেছে।

1031 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
error: কপি করছেন কেন ? আমি আপনার আইপি সেভ করলাম।
Frank Dinar