৮ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
কুলাউড়ায় ডা.জাকির হোসেনের বাসায় দুঃসাহসিক চুরি কুলাউড়া হাসপাতালে সকল চিকিৎসা সেবা কার্যক্রম পুনরায় শুরু কুলাউড়া হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসায় অত্যাধুনিক অক্সিজেন কন্সেনটেটর প্রদান কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর আর নেই কুলাউড়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় বিড়িসহ চোরাকারবারি আটক কুলাউড়ায় হেলথ কেয়ারের পরিচালক ডাঃ শিবনাথ ভট্টাচার্য ৩৮তম বিসিএস (স্বাস্থ্য) উত্তীর্ণে সংবর্ধনা কুলাউড়া থেকে চোরাইকৃত মোটর সাইকেল ডিবি পুলিশের অভিযানে উদ্ধার। আন্তঃজেলা চোর চক্রের ২ জন গ্রেফতার কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় আহত ‘রবির’ সেলসম্যানের মুত্যু কুলাউড়ায় হাসপাতালের স্টাফসহ নতুন করে আরও ৭ জনের করোনা পজিটিভ রিপোর্ট

কুলাউড়ায় নিখোজ যুবকের লাশ উদ্ধার

আপডেট: অক্টোবর ১৬, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া থানা পুলিশ মঙ্গলবার রাতে কর্মধা ইউনিয়নের পুটিছড়া পানপুঞ্জি এলাকায় রাতব্যাপী অভিযান চালিয়ে নিখোঁজের চারদিন পর ইছমত আহমদ (২৫) নামে এক যুবকের লাশ বুধবার সকালে উদ্ধার করেছে।
থানাসুত্রে জানা যায়,কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘরগাও নিবাসী মৃত ইছহাক আলীর ছেলে ইছমত আহমদ কর্মধা ইউনিয়নের লম্বাছড়া পুঞ্জিতে পাহারাদারের চাকুরীরত অবস্থায় গত শুক্রবার রাতে নিখোজ হলে তার কোন সন্ধান না পাওয়ায় গত সোমবার রাতে কুলাউড়া থানায় এক জিডি করা হয়। উক্ত জিডির তদন্তে মঙ্গলবার এসআই রহিম ঘটনাস্থলে তদন্ত শেষে হত্যা রহস্য উদঘাটন করে লম্বাছড়া পুঞ্জির আদিবাসী প্রনলা (৪০), আশা হাকিডক (২২), রিয়া রিচিল (২২), জুয়েল ওরফে সনি পলেন (২৫), সাজিব (২৭) ও আসকরাবাদের রোকেয়া বেগম (৩০) সহ ৬ জনকে আটক করেন। পরে তাদের স্বীকারোক্তিনুযায়ী রাতে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাদেক কাওসার দস্তগীর এর নেতৃত্বে ওসি ইয়ারদৌস হাসান,ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী,এসআই রহিম,এসআই সনকসহ কুলাউড়া থানার পুলিশদল রাতব্যাপী পুটিছড়া পুঞ্জি এলাকায় অভিযান চালিয়ে বড় ভোগাছড়ার ৩ ফুট মাটির নীচে পুতে রাখা নিখোজ ইছমতের লাশ বুধবার সকালে উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের ভাই আব্দুস সামাদ বাদী হয়ে কুলাউড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। বুধবার লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে ও গ্রেফতারকৃত আসামীদের মৌলভীবাজার কোর্টে সোপর্দ করা হয়েছে।

2063 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন