২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

কুলাউড়ায় লাল সবুজ উন্নয়ন সংঘের উপদেষ্টা ফাহাদ সংবর্ধিত

আপডেট: অক্টোবর ১৪, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন
বিশেষ প্রতিনিধি :: লাল সবুজ উন্নয়ন সংঘ মৌলভীবাজার শাখার উপদেষ্টা ও অনলাইন গণমাধ্যম ২৪টুডেনিউজের সম্পাদক ও প্রকাশক প্রভাষক আফাজুর রহমান চৌধুরী ফাহাদকে সংবর্ধনা দেয়া  হয়েছে।
সংগঠনটির এই উপদেষ্টা  যুক্তরাষ্ট্র গমণ উপলক্ষে সোমবার বিকেলে কুলাউড়ার আধুনিক ডাক বাংলো মিলনায়তনে  সংগঠনের শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ জামিল মালিকের সঞ্চালনা ও আজহার মুনিম শাফিনের সভাপতিত্বে বক্তব্য দেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের যুগ্ম সাধারণ সম্পাদক ও সংগঠনের উপদেষ্টা শরীফ আহমেদ , জিটিভির সৌদি আরব প্রতিনিধি সেলিম আহমেদ। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন প্রভাষক আফাজুর রহমান চৌধুরী ফাহাদ।
এসময় উপস্থিত ছিলেন  সংগঠনের সহ সভাপতি মাহিদুল ইসলাম শাকিল, সাধারণ সম্পাদক ফাহাদ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক রায়হান আহমেদ, অর্থ সম্পাদক নোমান আহমেদ, প্রচার সম্পাদক সারোয়ার হোসেন হামীম, সহ সাধারণ সম্পাদিকা সাদিয়া জাহান, সদস্য  সানজিনা বিন ইসলাম মাহা,রহিমা জান্নাত জুই, সীমা রাণী শর্মা, মিতু আক্তার, শাহান আহমেদ, হাসনাত তালুকদার, জাফর ইসলাম, রায়হান আহমেদ প্রমূখ।
উল্লেখ্য, শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী এই সংগঠনটি সারা দেশ ব্যাপি  মাদক, জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ, যৌতুক প্রতিরোধ কাজ করে যাচ্ছে। পাশাপাশি সারা দেশে প্রতি বছর লক্ষাধিক গাছের চারা বিতরণসহ বিভিন্ন সমাজসেবামূলক কর্মকান্ড অব্যাহত রেখেছে।
209 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন