১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ায় মুক্ত স্কাউট গ্রুপের নতুন কমিটি গঠন

আপডেট: অক্টোবর ১৩, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউডা উপজেলার অন্যতম বৃহৎ সেবামুলক সংগঠন মুক্ত স্কাউট গ্রুপের ত্রিবার্ষিক নতুন র্কাযকরী কমিটি গঠন করা হয়েছে। কুলাউড়া রাবেয়া সরকারি প্রাথমকি বিদ্যালয়ে শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত সভায় মুরশেদ আলমকে সভাপতি ও মোঃ সামসু উদ্দিন বাবুকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট র্পূণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। নব গঠিত কমিটির অন্যান্য পদে দায়িত্বপ্রাপ্তরা হলেন সহ-সভাপতি সুজন মিয়া, মুহাইমিনুল ইসলাম লাহীন, তাছলিমা সুলতানা (মনি) ও নজরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, মোঃ সাইদুল ইসলাম ও রোকিয়া সুলতানা কেয়া, কোষাধ্যক্ষ সম্পাদক আবিদ আনাম, সদস্য আব্দুল কাইয়ুম।
মুক্ত স্কাউটের উপদেষ্টা রফিকুল ইসলাম মামুনের সভাপতিত্বে ও উপদেষ্টা মোঃ নাজমুল বারী সোহেল এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সাধারণ সম্পাদক মইনুল ইসলাম শামীম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক কাউন্সিলার ও বেগম রোকেয়া কল্যান ট্রাস্টের চেয়ারম্যান মতিউর রহমান মতই, রাবেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস ছালাম, জাতীয় তরুন সংঘের অন্যতম সংগঠক শফিক মিয়া আফিয়ান, মুক্ত স্কাউটের উপদেষ্টা ও ব্যবসায়ী কল্যান সমিতির সদস্য এইচ ডি রুবেল, যুব নেতা মুস্তাক আহমেদ, মুক্ত স্কাউট গ্রুপের সহ সভাপতি তাছলিমা সুলতানা (মনি), ব্যবসায়ী ও আব্দুল বারী স্মৃতি সংসদের যুগ্ম সম্পাদক মোঃ ইকবাল হোসেন সুমন, সোশাল কেয়ার অব নেশনের নতুন সভাপতি সুহেল আহমেদ, প্রতিষ্টাতা সভাপতি আজিজুল ইসলাম উজ্জ্বল, স্কাউট লিডার জয়নাল আবেদিন।
সভার পুর্বে নব গঠিত কমিটির সভাপতি মুরশেদ আলম ও সাধারণ সম্পাদক সামসু উদ্দিন বাবু তাদের অনুভূতি প্রকাশ করে আগামী ৩ বছরের জন্য সংগঠনের সকল দায়িত্ব অর্পণ করায় উপদেষ্টা ও অতিথিদের সহযোগিতা কামনা করেন।

236 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন