সেপ্টেম্বর ৩০, ২০১৯ ১:৪৮ অপরাহ্ণ

কুলাউড়ায় ব্যবসায়ী শিবলুর সংবাদ সম্মেলন

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট : কুলাউড়া উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের কোষাধ্যক্ষ ঠিকাদার ব্যবসায়ী রউফ আহমদ শিবলু সোমবার এক সংবাদ সম্মেলনে তার প্রতিবেশী কুলাউড়া উপজেলার চাতলগাও নিবাসী মোঃ মুহিম খানের বিরুদ্ধে প্রতারনা করে ২০ লাখ টাকা অর্থ আত্মসাতের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন।
কুলাউড়া পৌরসভার হলরুমে আয়োজতি সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন,তাঁর প্রতিবেশী মুহিম খান ২০১৬ সালের অক্টোবর মাসে বড়লেখা উপজেলার দক্ষিণভাগে পার্টনারশিপে একটি ইটভাটার কাজ শুরু করার সময় ইট দেয়ার কথা বলে তার কাছ থেকে নগদ ২২ লাখ টাকা ও তার বন্ধুদের কাছ থেকে আরো ৬ লাখ টাকা নেন। ইটের মেমো তৈরী না হওয়ায় তিনি ষ্টাম্পে এফিডেবিট করে একটি চুক্তিনামা তার সাথে সম্পাদন করেন। মেমো তৈরী হলে পরবর্তীতে তাকে মেমো দেয়ার কথা থাকলেও পরবর্তিতে তিনি তাকে মেমো কিংবা কোন ইট না দেয়ায় মুহিম খানের সাথে তার ঝগড়া বাধে। এক পর্যায়ে মুহিম খান দক্ষিণভাগ থেকে ইটের ব্যবসা গুটিয়ে আসার পর সাড়ে ৫ লাখ টাকা মুহিম খান ফেরত দেন। আর কোন টাকা না দেয়ায় পরবর্তিতে এ নিয়ে দফায় দফায় কুলাউড়ার বিশিষ্ট ব্যক্তিবর্গসহ জনপ্রতিনিধিরা উপস্থিত হয়ে শিবলুর ২০ লাখ ৩০ হাজার টাকা ফেরত দেয়ার রায় দিলেও মুহিম খান পরবর্তিতে কোন টাকা না দেয়ায় গত রমজানের ঈদের আগে কুলাউড়া শহরে পাওনা টাকা নিয়ে তাদের দুজনের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হলে ঈদের পরে টাকা দিবেন বলে মুহিম খান তাকে আশ^াস দেন। কিন্ত পরবর্তীতে টাকা না দিয়ে তাকে মামলা ও প্রাণনাশের হুমকি দেন। সংবাদ সম্মেলনে মুহিম খানের মামলা হামলার হুমকিতে তিনি ভয়ে নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে অভিযোগ করে মুহিম খান এর কাছ থেকে তার পাওনা টাকা আদায় করতে ও জীবনের নিরাপত্তা চেয়ে প্রশাসনসহ সমাজের সকল স্তরের বিবেকবান মানুষের সাহায্য ও সহযোগিতা কামনা করেছেন।
সংবাদ সম্মেলনে পঞ্চায়েত প্রধান মোঃ ইসহাক আলী, প্রবীন মুরব্বি মোঃ আরজ খান. হাবিব খান, সাবেক ইউপি সদস্য আবু তাহের, পঞ্চায়েত সদস্য মোঃ খালিক মিয়া, লেবু মিয়া ও মোবারক আলী উপস্থিত ছিলেন।

483বার শেয়ার হয়েছে