৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ায় কর্মজীবি মহিলাদের স্বাস্থ্য সেবা প্রদান

আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলা প্রশাসনের সহযোগিতায় ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে সোমবার কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসুচীর আওতায় হেলথ ক্যাম্পে সাড়ে ৪ শতাধিক উপকারভোগী গর্ভবতী ও দুগ্ধদায়ী মায়েদের স্বাস্থ্য সেবা এবং সহায়তা ভাতা বই বিতরন করা হয়েছে।
কুলাউড়া ইউএনও (ভারঃ) উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নাজরাতুন নাঈম এর সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিনের পরিচালনায় উপজেলা পরিষদ সভাকক্ষে হেলথ ক্যাম্পের উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান। অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া পৌরসভা মেয়র শফি আলম ইউনুছ, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নুরুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান শাহেদ ও মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি,কুলাউড়া প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ, কুলাউড়া পৌর কমিশনার ইকবাল আহমদ শামীম,মহিলা কমিশনার রাবেয়া বেগম,আনোয়ারা বেগম ও দিলারা বেগম, কুলাউড়া হাসপাতালের ওয়ানস্টফ কর্মকর্তা মোঃ আমান উল্লাহ, মাধ্যমিক একাডেমির সুপারভাইজার সফিকুল ইসলাম, শিশু বিষয়ক কর্মকর্তা আবুল বাশার, তথ্য আপা পিয়ারা বেগম। সভাশেষে অনুষ্টানে পৌরসভার ৪৫০ জন মায়েদের মধ্যে মাসিক ৮ শত টাকা করে ৩ বছর মেয়াদের ভাতা বই ও স্বাস্থ্য সামগ্রী বিতরন করেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান।

অনুষ্টানে কুলাউড়া সূর্যের হাসি ক্লিনিক এর ডাঃ জয়শ্রী সিনহাসহ অন্যান্য চিকিৎসক গর্ভবতী ও দুগ্ধদায়ী মায়েদের স্বাস্থ্যসেবা প্রদান করেন। অনুষ্টানের শুরুতেই কোরআন তেলাওয়াত করেন উপজেলা পরিষদের স্টাফ মোঃ সামসুল ইসলাম ও গীতা পাঠ করেন মহিলা বিষয়ক অফিসের ষ্টাফ নারায়ন অধিকারী।

289 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন