১৮ই অক্টোবর, ২০১৯ ইং, শুক্রবার

কুলাউড়ায় জাতীয় পার্টির সমন্বয় সভায় এড.শামীম

আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা ও পৌর জাতীয় পাটি, জাতীয় যুব সংহতি ও জাতীয় ছাত্র সমাজসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের সাথে কেন্দ্রীয় জাতীয় পার্টির নিবার্হী কমিটির সদস্য এডভোকেট আলহাজ্ব মাহবুবুল আলম শামীমের সমন্বয় সভা মঙ্গলবার সন্ধ্যায় পার্টির অস্থায়ী কার্যালয়ে অনুষ্টিত হয়েছে।
উপজেলা জাতীয় পাটির বিশিষ্ট নেতা আজির মিয়ার সভাপতিত্বে ও মৌলভীবাজার জেলা জাতীয় পাটির দপ্তর সম্পাদক শেখ মো.আশরাফ উদ্দিন হিরোর সঞ্চালনায় সভায় বিভিন্ন দিক নির্দশনামূলক বক্তব্য রাখেন প্রধান অতিথি কেন্দ্রীয় জাতীয় পার্টির নিবার্হী কমিটির সদস্য এডভোকেট আলহাজ্ব মাহবুবুল আলম শামীম। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন প্রয়াত পল্লিবন্ধু আলহাজ্ব হুসেইন মোহাম্মদ এরশাদ ছিলেন একজন আর্দশিক রাজনৈতিক ব্যক্তিত্ব। তিনি রাজনৈতিক জীবনে সংগঠনের জন্য যে ত্যাগ করেছেন, তার বিন্দু পরিমান যদি আমরা করতে পারি, তা হলে আলহাজ্ব হুসেইন মোহাম্মদ এরশাদ এর স্বপ্নের সোনার বাংলা গড়তে পারবো। তিনি আরো বলেন, জাতীয় পার্টির মূল লক্ষ হলো ৬৮ হাজার গ্রাম বাংলার অসহায় মানুষের ভাগ্য উন্নয়ন। তিনি জাতীয় পার্টির নেতা কর্মীদের অনুরোধ করে বলেন সময় এসেছে জাতীয় পার্টির চেয়াম্যান জি এম কাদেরের হাতকে শক্তিশালি করার। তাই আগামী জাতীয় নির্বাচনের মাধ্যমে জাতীয় পার্টির সরকার গঠনের লক্ষে সবাইকে কাজ করার আহবান জানান।
সমন্বয় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পাটির ত্যাগী নেতা মবশ্বির আলী, পৌর জাতীয় পার্টির সভাপতি মহিবুর রহমান (লাল মাষ্টার)। আরো বক্তব্য রাখেন পৌর জাতীয় পাটির সাধারণ সম্পাদক আব্দুর রকিব, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী পাপন, জাতীয় পার্টির নেতা আব্দুল মতিন, জাতীয় যুব সংহতি নেতা আব্দুল মজিদ, শাকিল আহমদ, আব্দুল আজিজ, মোহাম্মদ তফজ্জুল আলম, তানজিল, সৈয়দ লিটন হোসেন লিটন, সিরাজুল হক, পারভেজ আহমদ, আব্দুস ছালাম, মতিউর রহমান সিজান,মিছবাউর রহমান প্রমুখ।

163 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar