২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়া সহকারী কমিশনার (ভুমি) মোঃ সাদি উর রহিম জাদিদকে বিদায় সম্বর্ধনা

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ সাদি উর রহিম জাদিদ এর বিদেশে প্রশিক্ষনজনিত বদলী উপলক্ষে বুধবার কুলাউড়া উপজেলা পরিষদের আয়োজনে এক বিদায় সম্বর্ধনা প্রদান করা হয়েছে।
উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমানের সভাপতিত্বে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্টিত বিদায় সম্বর্ধনায় বক্তব্য রাখেন নবাগত ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী,সম্বর্ধিত বিদায়ী সহকারী কমিশনার (ভুমি) মোঃ সাদি উর রহিম জাদিদ,নবাগত সহকারী কমিশনার (ভুমি) নাজরাতুন নাঈম,উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাওঃ ফজলুল হক খান সাহেদ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি,অফিসার্স ক্লাব সম্পাদক ডাঃ সুলতান আহমদ,ইউপি চেয়ারম্যান আব্দুল আহবাব চৌধুরী শাহজাহান প্রমুখ। সভাশেষে বিদায়ী মোঃ সাদি উর রহিম জাদিদকে ফুল ও ক্রেষ্ট প্রদান এবং নবাগত নাজরাতুন নাঈমকে ফুল দিয়ে বরন করা হয়। অনুষ্টানে উপজেলা পরিষদের বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার অধিবাসী ৩৩ তম বিসিএস ক্যাডারের সাদিউর রহিম জাদিদ ২০১৪ সালে সরকারী চাকুরীতে যোগদান করে ২০১৭ সালে পদোন্নতি পেয়ে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় সহকারী কমিশনার (ভুমি) পদে যোগদান করেন। তিনি প্রধানমন্ত্রীর ফেলোশিফের আওতায় যুক্তরাজ্যস্থ বার্মিংহাম বিশ^বিদ্যালয়ে ১ বছরের মাস্টার্স কোর্স সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট মন্ত্রনালয় তার প্রেষণ মঞ্জুর করেন।

860 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন