১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, বুধবার

কুলাউড়ায় আহমদ সোহানের স্বরন সভায় সাবেক এমপি আলী আব্বাস খান

আপডেট: সেপ্টেম্বর ৭, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলার “আহমদ সোহান সোনালী উচ্চ বিদ্যালয়ে” কৃতি ছাত্র আহমদ জে. সোহানে’র ৯ম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে শুক্রবার এক আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
পৃথিমপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কমরেড আব্দুল লতিফের সভাপতিত্বে ও স্কুলের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মালিক এর পরিচালনায় স্বরন সভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক এমপি নওয়াব আলী আব্বাস খান নিহত সোহানের পরিবারের প্রতি কৃতজ্ঞতা ও রুহের মাগফেরাত কামনা করে বলেন এ প্রতিষ্টান যতদিন থাকবে প্রত্যন্ত ধামুলী অঞ্চলে ততদিন শিক্ষার আলো বঞ্চিত শিক্ষার্থীরা মান-সম্মত শিক্ষায় আলোকিত হয়ে দেশের কল্যানে অবদান রাখবে।
বিশেষ অতিথি ছিলেন পৃথিমপাশা ইউনিয়নের চেয়ারম্যান নবাব আলী হাছনাইন খান, কর্মধা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ আব্দুল মালিক, এন. আর. বি কমার্শিয়াল ব্যাংক এর এসিস্ট্যান্ট অফিসার নায়েফ উদ্দিন, মোঃ এনাম উদ্দিন, ইয়াকুব-তাজুল মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক মোঃ খালিক উদ্দিন, ঘিলাছড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আব্দুল বাসিত, ইউপি সদস্য মাসুদ রানা আব্বাস, স্কুল পরিচালনা কমিটির সভাপতি মকবুলুর রহমান ও সদস্য মোঃ জয়নাল আবেদীন প্রমুখ। আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন গনকিয়া দাখিল মাদ্রাসা সুপার আবু আয়ুব আনসারী।
.উল্লেখ্য, কুলাউড়া প্রেসক্লাবের সাবেক সম্পাদক যুক্তরাষ্ট্র প্রবাসী মোঃ সিরাজ উদ্দিন আহমদ সোহাগ এর একমাত্র ছেলে ‘আহমদ জে. সোহান’ ২০১০ সালের ৬ ই সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর পর স্মৃতি রক্ষার্থে কুলাউড়া উপজেলার প্রত্যন্ত ও শিক্ষায় পিছিয়ে পড়া অঞ্চল পৃথিমপাশা ইউনিয়নের ধামুলী এলাকায় “আহমদ সোহান সোনালী উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা করা হয়।

193 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar