১৪ই নভেম্বর, ২০১৯ ইং, বৃহস্পতিবার

শিরোনাম
কুলাউড়া আ’লীগের কাউন্সিলে সভানেত্রীর নির্দেশকে সম্মান জানিয়ে প্রার্থীতা প্রত্যাহার করেছি –তোফায়েল অবাক করার মতো সুলতান মনসুরের রাজনৈতিক ইতিহাস গ্রাম আদালতে জনগণের আস্থা অর্জন করলে স্থ।নীয় পর্যায়ে অনেক অপরাধ কমে যাবে–জেলা প্রশাসক নাজিয়া শিরিন কুলাউড়ায় ব্যবসা প্রতিষ্টানে ৮হাজার টাকা জরিমানা ‘মুক্তিযুদ্ধ মঞ্চ’ কাতার শাখার কমিটি গঠন কুলাউড়া আ’লীগের সম্মেলনে রফিকুল ইসলাম সভাপতি। কামরুল সম্পাদক। সলমান সহ-সভাপতি কুলাউড়া শিশু একাডেমীর ঈদে মিলাদুন্নবী (সঃ) উদযাপন কুলাউড়ায় আহমদ হোসেন । আওয়ামীলীগ দেশপ্রেমিক ও জনদরদীর দল কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ইউপি চেয়ারম্যান মমদুদের মতবিনিময়

কুলাউড়ায় মহিলা মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: সেপ্টেম্বর ৫, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোঃ ফারুক আহমদের নির্দেশে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এক মাদক বিরোধী অভিযান চালিয়ে কুলাউড়া উপজেলার বড়কাপন এলাকায় মাদকসহ রুমা বেগম (২৮) নামে এক মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
জানা যায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভূষণ রায় এর নেতৃত্বে বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বড়কাপন এলাকায় ইয়াবা ব্যবসায়ী আব্দুল গাফফার (৫০) এর বাড়িতে ইয়াবা বিক্রয়কালে এক অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে আব্দুল গাফফার দৌঁড়ে বাড়ি থেকে পালিয়ে যায়। এসময় আব্দুল গাফফারের স্ত্রী মাদক ব্যবসায়ী রুমা বেগম ইয়াবাসহ পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তাকে মাদকসহ গ্রেফতার করা হয়। পরে একটি ঝাড়–র ভেতর থেকে একটি কালো রংয়ের পলিথিনের ব্যাগ থেকে ১৮০ পিস ইয়াবা ও ৯ ফুরিয়া হিরোইন উদ্ধার করে জব্দ করা হয়। অভিযানে জেলা গোয়েন্দা পুলিশের এসআই মুমিন উল্লাহ, এএসআই মুকুন্দ দেব বর্মাসহ সঙ্গীয় ফোস অংশ গ্রহন করেন।
ডিবি ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভূষণ রায় জানান, ইয়াবা সম্রাট আব্দুল গাফফার দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত। গাফফারের বিরুদ্ধে কুলাউড়া থানায় একাধিক মামলা রয়েছে। এ ব্যাপারে জেলা গোয়েন্দা শাখা বাদী হয়ে স্বামী-স্ত্রীকে আসামী করে কুলাউড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

112 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar