১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, বুধবার

কুলাউড়ার সহকারী কমিশনার (ভুমি) বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ট নির্বাচিত

আপডেট: সেপ্টেম্বর ১, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট: কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ সাদিউর রহিম জাদিদকে ভূমি সেবায় বিশেষ অবদান রাখার জন্য সিলেট বিভাগীয় পর্যায়ে মৌলভীবাজার জেলার “শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভূমি)” হিসাবে নির্বাচিত করা হয়েছে। জেলার চৌকস অফিসার হিসাবে দায়িত্বপালনে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ রোববার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে ভুমি মন্ত্রনালয়ের সচিব মাকছুদুর রহমান পাটোয়ারী সহকারী কমিশনার (ভুমি) মোঃ সাদিউর রহিম জাদিদকে ক্রেষ্ট ও সম্মাননা সনদ প্রদান করেন।
উক্ত অনুষ্টানে সিলেট বিভাগীয় কমিশনার মোঃ মোস্তাফিজুর রহমান পিএএসহ সিলেট বিভাগের ৪ জেলার জেলা প্রশাসকবৃন্দ ও বিভাগীয় পর্যায়ের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উল্লেখ্য উক্ত অনুষ্টানে অন্যান্য জেলার আরো ৩ সহকারী কমিশনার (ভুমি) কে পুরস্কৃত করা হয়।
কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ সাদিউর রহিম জাদিদ ২০১২ সালে সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয় থেকে মাষ্টার্স সম্পন্নের পর ৩৩ তম বিসিএস করে ২০১৪ সালে সরকারী চাকুরীতে যোগদান করেন। চাকুরীতে যোগদানের পর তিনি নেত্রকোনা জেলা প্রশাসক কার্যালয়ে সহকারী কমিশনার পদে দায়িত্ব পালনের পর ২০১৭ সালে পদোন্নতি পেয়ে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় সহকারী কমিশনার (ভুমি) পদে যোগদান করেন। সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার অধিবাসী সাদিউর রহিম জাদিদ সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আগামীতে দেশ সেরা কর্মকর্তা হওয়ার জন্য সবার সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

106 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar