১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং, বুধবার

কুলাউড়ায় ঔষধ কোম্পানী ম্যানেজার এ্যাসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনি

আপডেট: আগস্ট ২২, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা ঔষধ কোম্পানী ম্যানেজার এ্যাসোসিয়েশন ও ফার্মেসী ব্যবসায়ী শেলুর রহমান এর যৌথ উদ্যোগে বুধবার ঈদ পূর্ণমিলনি অনুষ্টিত হয়।
কুলাউড়া উপজেলা হাসপাতাল সম্মুখস্থ আবিদ ফার্মেসি প্রাঙ্গনে বিশিষ্ট চিকিৎসক অবসরপ্রাপ্ত উপ-পরিচালক ডাঃ কমল রতন সাহার সভাপতিত্বে ও বিশিষ্ট ঔষধ ব্যবসায়ী মোঃ শেলুর রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ নুরুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডাঃ প্রদীপ কুমার রায়,ডাঃ জাকির হোসেন, মা ফার্মেসীর স্বত্বাধিকারী কুলাউড়া প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ।
অনুষ্টানের শুরুতে কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ইউরো ফার্মা কোঃ ম্যানেজার নাসির উদ্দিন রানার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও বিদেহী আতœার মাগফেরাত কামনা করে বক্তারা বলেন নাসির উদ্দিন রানা আজকের এ ঈদ পূর্ণমিলনী অনুষ্টানে উপস্থিত থাকার কথা ছিলো। আমরা ভাবতে পারেনি ঈদ পূর্ণমিলনি অনুষ্টান শোক সভায় রুপান্তরিত হবে। তার মৃত্যুতে যে শুণ্যতার সৃষ্টি হয়েছে তা সহজে পূরন হবার নয়। চাকুরী জীবনে তিনি নিষ্ঠার সংঙ্গে দায়িত্ব পালন করেছেন। অনুষ্টানে নাসির উদ্দিন রানার অকাল মৃত্যুতে ১ মিনিট নিরবতা পালন ও তার রুহের মাগফেরাত এবং দুর্ঘটনায় আহত অসুস্থ স্ত্রী রেহেনা ও শিশু কন্যা ঐশীর সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন ফার্মাশিয়া কোং এর এমপিও মোঃ মাহবুবুর রহমান।
অনুষ্টানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঔষধ কোম্পানীর ম্যানেজার এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক ও নাভানা ফার্মার ম্যানেজার মোঃ কামাল মিয়া, ফারিয়ার সভাপতি মোঃ ইয়াছিন, সিলকো ফার্মার ম্যানেজার মোঃ নজরুল ইসলাম, রেনেটা ফার্মার এমপিও মোঃ আজহার উদ্দিন ভুইয়া, ড্রাগ ইন্টা.লি:এর এমপিও মোঃ মাকসুদুর রহমান উজ্জল প্রমুখ।

109 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar