২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন হতাহত

আপডেট: আগস্ট ২১, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা সদরের স্কুল চৌমুহনী এলাকায় গত মঙ্গলবার রাতে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ১ জন নিহত ও ২ জন আহত হয়েছেন। পুলিশ দুর্ঘটনা কবলিত সিএনজি ও ট্রাককে জব্দ করে কুলাউড়া থানায় রাখা হয়েছে।
জানা যায়, ইউরো ফার্মার কুলাউড়া উপজেলার মার্কেটিং ম্যানেজার মো. নাসির (৫২) গত মঙ্গলবার রাতে স্ত্রী-সন্তানসহ সিএনজি অটোরিক্সাযোগে (মৌলভীবাজার থ ১১-৭৫০৬) মৌলভীবাজার থেকে কুলাউড়ায় আসার পথে রাত ১১ টার দিকে কুলাউড়া নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয় চৌমুহনী এলাকায় রাস্তার পাশের্^ দাড়ানো একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট ১৮-৫৪৮৩) সাথে পেছন থেকে সজোরে ধাক্কা খায়। এতে সিএনজি দুমড়ে মুছড়ে গিয়ে অটোরিক্সা আরোহী মো. নাসির (৫২), তাঁর স্ত্রী রেহেনা বেগম (৪০) ও শিশু কন্যা ঐশী (৫) গুরুতর আহত হন।
খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলায়েত হোসেনের নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আহত নাসির ও তার স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাদেরকে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে ঐ রাতেই ২.১৫ মিনিটে ইউরো ফার্মার কুলাউড়া উপজেলার মার্কেটিং ম্যানেজার মো. নাসির (৫২) মারা যান। নিহত নাসিরের বাড়ী হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায়। চাকুরীর সুবাদে তিনি স্ত্রী-সন্তান নিয়ে কুলাউড়া পৌর শহরের শিবির রোডের কুলাউড়া গ্রামের একটি বাসায় ভাড়া থাকতেন। এ রিপোট লেখা পর্যন্ত শিশু কন্যা ঐশী (৫) আশংকামুক্ত হলেও নিহত নাসিরের স্ত্রী আশংকাজনক অবস্থায় সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

414 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন