২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ার ভাটেরায় পুলিশ ফাঁড়ির কার্যক্রম শুরু

প্রকাশিত: আগস্ট ৯, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নে দীর্ঘদিনের উপেক্ষিত দাবী অবশেষে নবাগত মৌলভীবাজার পুলিশ সুপার মো. ফারুক আহমদের আশ্বাসের একদিনের মধ্যেই পুলিশ ফাঁড়ির কার্যক্রম শুরু করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ভাটেরা ইউনিয়ন পরিষদের পাশে পুলিশ ফাঁড়ির উদ্বোধন করেন কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান।
জানা যায়, উপজেলার ভাটেরা ইউনিয়নে দীর্ঘদিন যাবত থেকে সংঘটিত চুরি, ডাকাতি ও অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে পুলিশ শহর থেকে দ্রুত নিয়ন্ত্রন করতে সমর্থ না হওয়ায় ভাটেরা এলাকায় একটি পুলিশ ফাড়ি স্থাপনের দীর্ঘদিনের দাবী ছিল এলাকাবাসীর। কিন্ত প্রশাসনের কাছে উক্ত দাবী দীর্ঘদিন থেকে উপেক্ষিত থাকায় গত বুধবার কুলাউড়া থানা আয়োজিত পৌর শহরের একটি কমিউনিটি সেন্টারে মাদক, ইভটিজিং, গণসচেতনতা ও আইনশৃঙ্খলা বিষয়ে মৌলভীবাজার জেলার নবাগত পুলিশ সুপার মো. ফারুক আহমদ পিপিএম (বার) এর সাথে এক মতবিনিময় সভায় ভাটেরার সচেতন মহল একটি পুলিশ ফাঁড়ি স্থাপনের পুনরায় দাবি জানান। দাবির প্রেক্ষিতে পুলিশ সুপার মো. ফারুক আহমদ ভাটেরায় পুলিশ ফাঁড়ির প্রতিশ্রুতি দেন। আশ্বাসের পরদিনই সন্ধ্যায় ভাটেরায় পুলিশ ফাঁড়ি স্থাপন করা হয়। উপেক্ষিত দাবীর প্রেক্ষিতে অবশেষে পুলিশ ফাঁড়ি স্থাপন করায় এলাকাবাসী স্বস্তি প্রকাশ করেছেন।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান জানান, ভাটেরা পুলিশ ফাঁড়িতে একজন উপ-পরিদর্শক, একজন সহকারি উপ-পরিদর্শকসহ মোট ১০ জন পুলিশ সদস্য দায়িত্ব পালন করবেন। অস্থায়ীভাবে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে তাদের থাকার ব্যবস্থা করা হয়েছে। তিনি আরো বলেন, পুলিশ ফাঁড়ি স্থাপন হওয়ায় এলাকার নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার হয়েছে।

831 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন