১৮ই আগস্ট, ২০১৯ ইং, রবিবার

কুলাউড়া উপজেলা বিএনপির কাউন্সিলে বাচ্চু সভাপতি-সজল সম্পাদক

আপডেট: জুলাই ৩১, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্টঃ কুলাউড়া উপজেলা বিএনপির কাউন্সিল বুধবার শান্তিপুর্নভাবে সম্পন্ন হয়েছে। কাউন্সিলে ব্যালেটের মাধ্যমে গোপন ভোটে সভাপতি পদে পৌর কাউন্সিলার জয়নাল আবেদীন বাচ্চু ২৫ ভোট,সাধারন সম্পাদক পদে বদরুজ্জামান সজল ২০ ভোট এবং সাংগঠনিক সম্পাদক পদে আবু সুফিয়ান ২৬ ভোট ও আব্দুস সালাম ১৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। কাউন্সিলে উপজেলা ও ইউনিয়নের মোট ৩৮ জন কাউন্সিলর অংশ গ্রহন করেন।
অপরদিকে সভাপতি পদে সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র কামাল উদ্দিন আহমদ জুনেদ ১৩ ভোট, সাধারণ সম্পাদক পদে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রেদওয়ান খান ১৮ ভোট এবং সাংগঠনিক পদে আব্বাছ আলী ১৫ ভোট ও দেলোয়ার হোসেন ৬ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।
কাউন্সিল শেষে মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি ও অনুষ্ঠানের প্রধান অতিথি এম নাসের রহমান নির্বাচিতদের নাম ঘোষণা করে বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে বিজয়ী ও পরাজিত সবাইকে একসাথে কাজ করতে হবে। তিনি বিজয়ীরা বিজোয়াল্লাসে মাতোয়ারা না হয়ে পরাজিতদের কাঁধে কাঁধ মিলিয়ে আগামীর আন্দোলনকে ত্বরান্বিত করার আহ্বান জানান।
কুলাউড়া পৌর শহরের পালকী কমিউনিটি সেন্টারে মৌলভীবাজার জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ও মৌলভীবাজারের সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন এর সভাপতিত্বে ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা সদরের সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজানের সঞ্চালনায় অনুষ্ঠিত কাউন্সিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা সহ সভাপতি অ্যাডভোকেট আবেদ রাজা, আব্দুল মুকিত, মোয়াজ্জেম হোসেন মাতুক, যুগ্ম সম্পাদক হেলু মিয়া, সাংগঠনিক সম্পাদক বকশী মিসবাহুর রহমান, জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জিএম মোক্তাদির রাজু, জেলা ছাত্রদলের সভাপতি রুবেল আহমদ, সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান, উপজেলা বিএনপির আহবায়ক আলমগীর হোসেন ভুইয়া,কুলাউড়া উপজেলা ছাত্রদলের সভাপতি এম. ফয়েজ উদ্দিন, সাবেক ছাত্রদল নেতা প্রবাসী জিয়া উদ্দিন জিয়া প্রমুখ।

371 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar