১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং, রবিবার

শিরোনাম
কুলাউড়া শিশু একাডেমীর শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত কুলাউড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত মৌলভীবাজারে আওয়ামী তথ্য প্রযুক্তি লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কুলাউড়ার ৫০ শয্যার হাসপাতালে ২১ ডাক্তারের যোগদান কুলাউড়ায় বিশ্ব মানবাধিকার দিবসে আলোচনা সভা কুলাউড়া আইন-শৃংখলা কমিটির সভায় ৩দিনের মধ্যে বিলবোর্ড অপসারনের সিদ্ধান্ত ঢাকাস্থ কুলাউড়া উপজেলা সমিতি ও প্লাটুন টুয়েলভ কুলাউড়ার আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা- পুরষ্কার বিতরনী ১৪ই ডিসেম্বর কুলাউড়ার ৫০ শয্যার হাসপাতালে ডাক্তারের সংখ্যা ২৪ জনে উন্নীত। নতুন নিয়োগে রোগীদের স্বস্থি মৌলভীবাজার জেলা তথ্য প্রযুক্তি লীগের সাংগঠনিক সম্পাদক হলেন কুলাউড়ার হাবিব

কুলাউড়ায় বয়স্ক,বিধবা ও অস্বচ্ছল প্রতিবন্ধীর ভাতার বহি বিতরনের উদ্বোধন

আপডেট: জুলাই ৩১, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে বুধবার ১৮ শতাধিক দুঃস্থ-অসহায় বয়স্ক,বিধবা ও অস্বচ্ছল প্রতিবন্ধীর ২০১৮-২০১৯ অর্থ বছরের বরাদ্ধকৃত ভাতার বহি বিতরন কর্মসুচীর উদ্বোধন করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল লাইছ এর সভাপতিত্বে ও সমাজসেবা অফিসার মোঃ নুরুল মাহমুদ ভুইয়ার পরিচালনায় উপজেলা পরিষদ সভাকক্ষে বহি বিতরন কর্মসুচীর উদ্বোধনীতে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান বলেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিকে সঠিকভাবে নেতৃত্ব দেয়ায় আজ পিছিয়ে পড়া অবহেলিত বয়স্ক,বিধবা ও অস্বচ্ছল প্রতিবন্ধীসহ দুঃস্থ-অসহায় জনগোষ্ঠী বিভিন্ন সুফল ভোগ করছে। তিনি সরকারের এ ধরনের মহতী কাজকে এগিয়ে নিতে ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে সবাইকে ভুমিকা রাখার আহ্বান জানান।
বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওঃ ফজলুল হক খান সাহেদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী,কাদিপুর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান ছালাম প্রমুখ। উদ্বোধনী দিনে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান জয়চন্ডি ইউনিয়নের বয়স্ক ১০৭,বিধবা ১৮ ও প্রতিবন্ধী ৩১ জনসহ মোট ১৫৬ জন এবং কাদিপুর ইউনিয়নের বয়স্ক ৭৯,বিধবা ১৯ ও প্রতিবন্ধী ২৪ জনসহ মোট ১২২ জনের মধ্যে ভাতার বহি বিতরন করেন। সমাজসেবা অফিসসুত্রে জানা যায় ২০১৮-২০১৯ অর্থ বছরের বরাদ্ধকৃত উপজেলার ১ পৌরসভাসহ ১৩ ইউনিয়নের অসহায়-দুঃস্থ ১৮৮১ জনের মধ্যে পর্যায়ক্রমে ভাতার বহি বিতরন করা হবে।

249 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar