২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়া হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা

প্রকাশিত: জুলাই ২৯, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভা গতকাল সোমবার কমিটির সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান এর সভাপতিত্বে স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে অনুষ্টিত হয়। ডাঃ জাকির হোসেন এর পরিচালনায় কমিটির সভায় হাসপাতালের সার্বিক সমস্যাসহ ব্যবস্থাপনা বিষয়ে বক্তব্য রাখেন কমিটির সদস্য সচিব উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নুরুল হক।
সভায় কুলাউড়া উপজেলায় ডেঙ্গু রোগ প্রতিরোধে কোন ধরনের অবহেলা না করে সবাইকে সতর্কতা অবলম্বন ও সচেতনতা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করা হয়। এছাড়া সভায় হাসপাতলের সুষ্ট চিকিৎসা প্রদান ও ব্যবস্থাপনার উন্নয়নের স্বার্থে অবিলম্বে চিকিৎসক সংকট নিরসনে প্রেষনে কর্মরতদের মূল কর্মস্থলে পুনর্বহাল ও শুন্য পদ পুরনে জরুরী পদক্ষেপ প্রহনের জন্য স্বাস্থ্য মন্ত্রানালয়ের আশু হস্তক্ষেপ,এক্সরে মেশিন ও ইসিজি মেশিন চালু করনে,মহিলাদের স্বাভাবিক প্রসবের পাশাপশি হাসপাতালে সিজার ব্যবস্থা চালুকরনে এবং পৌরসভা কর্তৃক ১ মাস যাবৎ বন্ধ রাখা হাসপাতালের বর্জ অপসারনের ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত নেয়া হয়।
সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন কমিটির সদস্য ইউএনও মোহাম্মদ আবুল লাইছ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি,উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ নুরুল মাহমুদ ভুইয়া, উপজেলা পঃপঃ কর্মকর্তা মধুসুধন পাল চৌধুরী, এমওএমসিএইচ ডাঃ মোঃ সুলতান আহমদ,কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ,পৌর কাউন্সিলার ইকবাল আহমদ শামীম,এনজিও প্রতিনিধি মোঃ তৌহিদুর রহমান,মতাহির আলম চৌধুরী,অজয় দাস প্রমুখ।

1292 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন