১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং, শনিবার

শিরোনাম
কুলাউড়া শিশু একাডেমীর শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত কুলাউড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত মৌলভীবাজারে আওয়ামী তথ্য প্রযুক্তি লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কুলাউড়ার ৫০ শয্যার হাসপাতালে ২১ ডাক্তারের যোগদান কুলাউড়ায় বিশ্ব মানবাধিকার দিবসে আলোচনা সভা কুলাউড়া আইন-শৃংখলা কমিটির সভায় ৩দিনের মধ্যে বিলবোর্ড অপসারনের সিদ্ধান্ত ঢাকাস্থ কুলাউড়া উপজেলা সমিতি ও প্লাটুন টুয়েলভ কুলাউড়ার আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা- পুরষ্কার বিতরনী ১৪ই ডিসেম্বর কুলাউড়ার ৫০ শয্যার হাসপাতালে ডাক্তারের সংখ্যা ২৪ জনে উন্নীত। নতুন নিয়োগে রোগীদের স্বস্থি মৌলভীবাজার জেলা তথ্য প্রযুক্তি লীগের সাংগঠনিক সম্পাদক হলেন কুলাউড়ার হাবিব

কুলাউড়া হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা

আপডেট: জুলাই ২৯, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভা গতকাল সোমবার কমিটির সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান এর সভাপতিত্বে স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে অনুষ্টিত হয়। ডাঃ জাকির হোসেন এর পরিচালনায় কমিটির সভায় হাসপাতালের সার্বিক সমস্যাসহ ব্যবস্থাপনা বিষয়ে বক্তব্য রাখেন কমিটির সদস্য সচিব উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নুরুল হক।
সভায় কুলাউড়া উপজেলায় ডেঙ্গু রোগ প্রতিরোধে কোন ধরনের অবহেলা না করে সবাইকে সতর্কতা অবলম্বন ও সচেতনতা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করা হয়। এছাড়া সভায় হাসপাতলের সুষ্ট চিকিৎসা প্রদান ও ব্যবস্থাপনার উন্নয়নের স্বার্থে অবিলম্বে চিকিৎসক সংকট নিরসনে প্রেষনে কর্মরতদের মূল কর্মস্থলে পুনর্বহাল ও শুন্য পদ পুরনে জরুরী পদক্ষেপ প্রহনের জন্য স্বাস্থ্য মন্ত্রানালয়ের আশু হস্তক্ষেপ,এক্সরে মেশিন ও ইসিজি মেশিন চালু করনে,মহিলাদের স্বাভাবিক প্রসবের পাশাপশি হাসপাতালে সিজার ব্যবস্থা চালুকরনে এবং পৌরসভা কর্তৃক ১ মাস যাবৎ বন্ধ রাখা হাসপাতালের বর্জ অপসারনের ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত নেয়া হয়।
সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন কমিটির সদস্য ইউএনও মোহাম্মদ আবুল লাইছ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি,উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ নুরুল মাহমুদ ভুইয়া, উপজেলা পঃপঃ কর্মকর্তা মধুসুধন পাল চৌধুরী, এমওএমসিএইচ ডাঃ মোঃ সুলতান আহমদ,কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ,পৌর কাউন্সিলার ইকবাল আহমদ শামীম,এনজিও প্রতিনিধি মোঃ তৌহিদুর রহমান,মতাহির আলম চৌধুরী,অজয় দাস প্রমুখ।

317 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar