১৪ই নভেম্বর, ২০১৯ ইং, বৃহস্পতিবার

শিরোনাম
কুলাউড়া আ’লীগের কাউন্সিলে সভানেত্রীর নির্দেশকে সম্মান জানিয়ে প্রার্থীতা প্রত্যাহার করেছি –তোফায়েল অবাক করার মতো সুলতান মনসুরের রাজনৈতিক ইতিহাস গ্রাম আদালতে জনগণের আস্থা অর্জন করলে স্থ।নীয় পর্যায়ে অনেক অপরাধ কমে যাবে–জেলা প্রশাসক নাজিয়া শিরিন কুলাউড়ায় ব্যবসা প্রতিষ্টানে ৮হাজার টাকা জরিমানা ‘মুক্তিযুদ্ধ মঞ্চ’ কাতার শাখার কমিটি গঠন কুলাউড়া আ’লীগের সম্মেলনে রফিকুল ইসলাম সভাপতি। কামরুল সম্পাদক। সলমান সহ-সভাপতি কুলাউড়া শিশু একাডেমীর ঈদে মিলাদুন্নবী (সঃ) উদযাপন কুলাউড়ায় আহমদ হোসেন । আওয়ামীলীগ দেশপ্রেমিক ও জনদরদীর দল কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ইউপি চেয়ারম্যান মমদুদের মতবিনিময়

বিশ্বকাপ ফাইনালে আম্পায়ার থাকছেন যারা

আপডেট: জুলাই ১২, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

দেখতে দেখতে শেষ হয়ে এলো বিশ্বকাপের এবারের আসর। দুই সেমিফাইনাল শেষে এখন বাকি আছে মাত্র একটি ম্যাচ, ফাইনাল। আর তার জন্য ইতিমধ্যেই তৈরি হয়ে গেছে মঞ্চ, অপেক্ষা শুধু মাঠের লড়াইয়ের।

ফাইনালের এই লড়াইয়ে ১৪ জুলাই ঐতিহাসিক লর্ডসে একে অপরের মুখোমুখি হবে স্বাগতিক ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। এর আগে দুই দলই বিশ্বকাপের ফাইনাল খেললেও শিরোপার ছোঁয়া পায়নি কেউ। তাই ২৩ বছর পর নতুন এক বিশ্বচ্যাম্পিয়ন পেতে যাচ্ছে ক্রিকেট।

মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচের জন্য ইতিমধ্যে সব প্রস্তুতি গ্রহণ করেছে আইসিসি। ম্যাচ পরিচালনার দায়িত্ব থাকবে যাদের কাঁধে, সেই আম্পায়ারদেরও নির্বাচিত করে ফেলেছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি।

নিউজিল্যান্ড-ইংল্যান্ড ম্যাচে মাঠে আম্পায়ারিংয়ের দায়িত্বে থাকবেন শ্রীলঙ্কার কুমার ধর্মসেনা ও দক্ষিণ আফ্রিকার মারাইস এরাসমাস। থার্ড আম্পায়ার হিসেবে থাকবেন অস্ট্রেলিয়ার রড টাকার এবং রিজার্ভ আম্পায়ার থাকবেন পাকিস্তানের আলিম দার। আর এই লড়াইয়ে ম্যাচ রেফারির দায়িত্বে থাকবেন শ্রীলঙ্কার রঞ্জন মাদুগালে।

110 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar