২২শে জুলাই, ২০১৯ ইং, সোমবার

শিরোনাম

আবাসিক হোটেলে অসামাজিক কাজ, ১১ নারী-পুরুষ আটক

আপডেট: জুলাই ১২, ২০১৯

ফেইসবুক শেয়ার করুন

সিলেট নগরের সুরমা মার্কেটস্থ নিউ সুরমা আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় আট তরুণী ও তিন যুবকসহ মোট ১১ জনকে আটক করেছে পুলিশ।

মহানগর পুলিশের মিডিয়া শাখা থেকে বুধবার বেলা ২টার দিকে তাদের আটকের বিষয়টি জানানো হয়। এর আগে মঙ্গলবার রাত সোয়া ১২টার দিকে সুরমা আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আবাসিক হোটেলে অসামাজিক কাজ, ১১ নারী-পুরুষ আটক

আটকরা হলেন- মহানগরের দক্ষিণ সুরমার পশ্চিমগাঁওয়ের ইসমাইল (৪১), সুনামগঞ্জের দোয়ারাবাজার থানার চন্ডিপুর গ্রামের মুজিব (৪৫), হোটেলের ম্যানেজার মাগুরার শ্রীপুর থানার অপদাপাড়া গ্রামের মো. ছাহাবুল ইসলাম (৪২), চাঁদপুরের ফরিদগঞ্জ থানার লিমা (২৫), কক্সবাজার সদর উপজেলার রাবেতা গ্রামের সুমি আক্তার (২০), শেরপুর সদর উপজেলার চকপাড়া গ্রামের রুমকি (২৪), কুমিল্লার দাউদকান্দি থানার শহীদনগর গ্রামের অঞ্জনা আক্তার (২৭), ঠাকুরগাঁওয়ের পীরগাঁও থানার বেগুনগাঁ গ্রামের মনিষা আক্তার (২৪), ময়মনসিংহ কোতোয়ালি থানা এলাকার আফসানা (২১), গাইবান্ধার সাদুল্লাপুর থানার উত্তর ভাঙ্গামোড় গ্রামের মিম (১৯) ও সুনামগঞ্জের দোয়ারাবাজার থানার বাঘমারা গ্রামের শাহনাজ (৩০)।

বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) মো. জেদান আল মুসা বলেন, নগরীর সুরমা আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় আট তরুণী ও তিন যুবকসহ মোট ১১ জনকে আটক করা হয়। আটদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

48 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Frank Dinar