২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কুলাউড়ায় সলমান ও শাহীনের ভোট বর্জন

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৪

সলমান ও শাহীনের
ফেইসবুক শেয়ার করুন

মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অনিয়মের অভিযোগ এনে ভোট বর্জন করেছেন ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান ও তৃণমূল বিএনপির সোনালী আঁশ প্রতীকের প্রার্থী এম এম শাহীন। রবিবার (৭ জানুয়ারি) বিকেলে লাইভে এসে তারা এ ঘোষণা দেন।

ভোট বর্জনের ঘোষণা দিয়ে সলমান বলেন, কুলাউড়ার প্রতিটি কেন্দ্রে অনিয়ম এবং জাল ভোট দেওয়া হয়েছে। কেন্দ্র থেকে এজেন্টদের ভয়ভীতি দেখিয়ে বের করে দেওয়া হয়েছে। ভোট চলাকালীন সময়ে এসব অনিয়মের কথা রিটার্নিং কর্মকর্তা ও সংশ্লিষ্ট কর্মকতাদের অবহিত করার পর‌ও কোনো প্রতিকার না পাওয়ায় ভোট বর্জনের সিদ্ধান্ত নিয়েছি। ভোট চলাকালীন সময়ে এজেন্টদের তালা দিয়ে কেদ্র দখল করে ভোট কারচুপি করা হয়। বিকেলে ম্যাজিস্ট্রেটরা কেন্দ্র থেকে চলে যাওয়ার পর দখল করে জাল ভোট দেওয়া হয়েছে। এ জন্য আমি নির্বাচন প্রত্যাখ্যান করেছি।

অপরদিকে এম এম শাহীন বলেন, ভোটের দিন নৌকা মার্কার সমর্থকেরা জাল ভোট দিচ্ছেন। একই সঙ্গে আমার এজেন্ট বের করে দিয়েছেন কেন্দ্র থেকে। নির্বাচনের আগে নির্বাচন কমিশন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে বললেও ভোটের দিনদুপুর থেকে নির্বাচন সুষ্ঠু হওয়ার পরিবেশ আর থাকেনি। এ জন্য আমি ভোট বর্জন করলাম।

118 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন