১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

কুলাউড়ায় আইন-শৃংখলা কমিটির সভায় নব-নির্বাচিত মেয়র সিপারকে বরন

আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট :: কুলাউড়া উপজেলা আইন শৃংখলা কমিটির সভা সোমবার ইউএনও এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়। সভায় কুলাউড়া পৌরসভার নব-নির্বাচিত মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদকে ফুল দিয়ে বরন করা হয়। নব-নির্বাচিত মেয়র সিপার উদ্দিন তার বক্তব্যে কুলাউড়া শহরের যানজট ও ড্রেনেজ সমস্যার নিরসনে প্রশাসনসহ সর্বমহলের সহযোগিতা কামনা করে বলেন, শহরে ২৮টি সিএনজি স্ট্যান্ড রয়েছে। এসব স্ট্যান্ড থেকে অনেকে সুবিধা নেন। এবিষয়ে প্রশাসনসহ সবাইকে নিয়ে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়ে বলেন, আমি ভোটের জন্য কাজ না করে জনগণের সুবিধার কথা চিন্তা করে কাজ করে যাব।
সভায় কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. নুরুল হক হতাশা ব্যক্ত করে বলেন, কুলাউড়া উপজেলার মানুষের জন্য ইতিমধ্যে ১ম ধাপে সাড়ে ৫ হাজার করোনা প্রতিষেধক ভ্যাকসিন এসেছে। আগামী শনিবারের মধ্যে এসব ভ্যাকসিন প্রদান সম্পন্ন করা না হলে অব্যবহৃত ভ্যাকসিন ফেরত চলে যাবে। তিনি সভাকে জানান এ পর্যন্ত সরকারি-আধা সরকারিসহ বিভিন্নস্তরের ২ সহস্রাধিক মানুষ টিকা গ্রহণ করেছেন যা আশানুরূপ নয়। শনিবারের মধ্যে সাড়ে ৫ হাজার মানুষের মধ্যে টিকা প্রদান করে লক্ষমাত্রা অর্জনে জনগণের মধ্যে ভ্যাকসিনের উপকারিতা নিয়ে আরও ব্যাপক প্রচার-প্রচারণার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।
ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহনে জনগণকে উদ্বুদ্ধকরণে মাইকিংসহ বিভিন্ন প্রচার-প্রচারণার উপর গুরুত্বারোপ করে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বার, সরকারি কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীদের সহযোগিতার আহবান জানান। এছাড়া সভায় চলতি মাসে অবৈধ করাত কলের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনার ও আইন শৃংখলা সভায় আলোচিত বিষয় নিয়ে পরবর্তী সভায় আলোচ্য বিষয়ের অগ্রগতি নিয়ে আলোচনা করাসহ সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়।
আলোচনায় অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়, কমিটির সদস্য অ্যাড. এটিএম মান্নান, গিয়াস উদ্দিন আহমদ, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, অধ্যক্ষ এমদাদুল ইসলাম ভুট্টো, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিন, কুলাউড়া বন বিভাগের রেঞ্জ কর্মকর্তা রেজাউল হক, কুলাউড়া ফায়ার সার্ভিস কর্মকর্তা বেলায়েত হোসেন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সালমা বেগমসহ বিজিবি প্রতিনিধি ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

289 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন