১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

কুলাউড়া পৌরসভার মেয়র প্রতিদ্বন্দ্বী শাজানের সংবাদ সম্মেলন

আপডেট: জানুয়ারি ১৭, ২০২১

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট :: কুলাউড়া পৌরসভার গত শনিবার অনুষ্ঠিত নির্বাচনে মেয়র পদের বিজয়ী প্রার্থীর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র (জগ) প্রতিকের প্রার্থী শাজান মিয়া রোববার এক সংবাদ সম্মেলনে ভোট পুনঃগণনার দাবী জানিয়েছেন।
সংবাদ সম্মেলনে প্রতিদ্বন্দ্বী শাজান মিয়া অভিযোগ করে বলেন, প্রশাসন সুষ্ঠু নির্বাচনের আশ্বাস দিয়ে নির্বাচনের দিন ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করা হয়েছে। নৌকা প্রার্থী তার ক্যাডার বাহিনী নিয়ে কেন্দ্রে জোর পূর্বক ঢুকে জাল ভোট প্রদান করেছে। এছাড়া বিচ্ছিন্নভাবে বিভিন্ন সেন্টারে ভাড়াটিয়া ক্যাডার বাহিনী দিয়ে ২ নং, ৫ নং কেন্দ্রে প্রকাশ্যে জাল ভোট প্রদান করা হয়েছে। তিনি আরও অভিযোগ করেন, ফলাফল ঘোষণার পূর্বে তার বিজয় নিশ্চিত জেনে ২নং ও ৫নং কেন্দ্রের ফলাফল আটকে রেখে ফলাফল পরিবর্তন করা হয়েছে। তিনি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে ভোট পুনঃগণনার জোর দাবী জানান। অন্যথায় তিনি উচ্চ আদালতের শরনাপন্ন হবেন বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন।
উল্লেখ্য, কুলাউড়া পৌরসভার নির্বাচনে মেয়র পদে দ্বিমুখী লড়াইয়ে আওয়ামীলীগের নৌকা প্রতিকের প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ ৪৮৩৮ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র (জগ) প্রতিকের প্রার্থী শাজান মিয়াকে ১৫৩ ভোটের ব্যবধানে পরাজিত করে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। স্বতন্ত্র (জগ) প্রতিকের প্রার্থী শাজান মিয়ার প্রাপ্ত ভোট ৪৬৮৫।

517 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন