২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

কুলাউড়া সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাচনে ময়ুব সভাপতি, রাজু সম্পাদক

আপডেট: নভেম্বর ২৫, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট : কুলাউড়া উপজেলা বাস, মিনিবাস, কার ও মাইক্রোবাস সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাচন মঙ্গলবার শান্তিপুর্নভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে মুহিবুর রহমান ময়ুব ৫০৬ ভোট পেয়ে একমাত্র প্রতিদ্বন্দ্বি বর্তমান সভাপতি আব্দুস সহিদ মাখন (২৬৩) কে পরাজিত করে ও সম্পাদক পদে পুনরায় রাজু আলী রাজু ৩৯৫ ভোট পেয়ে একমাত্র প্রতিদ্বন্দ্বি কয়ছর মিয়া (৩৯১) কে পরাজিত করে বিজয়ী হয়েছেন।
এছাড়া কমিটির অন্যান্য পদের মধ্যে কার্যকরী সভাপতি পদে মো. ইসলাম উদ্দিন ৫০৭ ভোট, সহ-সভাপতি মো. সাইস্তা মিয়া শাওই ৩৭২ ভোট, সহ-সম্পাদক মো. সুমেল আহমদ তমই ৪৬৫ ভোট, সাংগঠনিক রইছ আলী ৪১৯ ভোট, অর্থ সম্পাদক আহাদ মিয়া ৪১১, প্রচার সম্পাদক ফয়ছল আহমদ ৩৯৬ ভোট, দপ্তর সম্পাদক মোশারফ আলী (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), লাইন সম্পাদক সফিক মিয়া ২৮১ ভোট এবং ৩ সদস্য পদে তানভির আহমদ ৪০৩, বাহা উদ্দিন ৩৪৬ ও সালাম মিয়া ৩৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
কুলাউড়া শহরস্থ শাহজালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ ভোট কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত নির্বাচনে ১১ পদে ২৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচন শেষে প্রিসাইডিং অফিসার উপজেলা পজিব কর্মকর্তা মো. আফলাতুন চৌধুরী ফলাফল ঘোষণা করেন।

284 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন