২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

কুলাউড়ায় অটোরিকশা ও ইজিবাইক চালকদের সংঘর্ষে আহত ৫

আপডেট: নভেম্বর ৪, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলা শহরে সিএনজিচালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত ইজিবাইক চালকদের মধ্যে সংঘটিত সংঘর্ষে উভয় পক্ষে ৫ জন আহতসহ গাড়ী ভাংচুরের ঘটনা ঘটেছে। বুধবার সকাল ১০ টা থেকে দুপুর পর্যন্ত লাঠিসোটা নিয়ে দফায় দফায় সংঘর্ষ চলাকালে শহরে আতংক ছড়িয়ে পড়ে। এ সময় শহরের অনেক ব্যবসা প্রতিষ্টান বন্ধ হয়ে যায়। শহরের পথচারীরা আত্মরক্ষার্থে দিকবিদিক ছুটাছুটি শুরু করেন।
খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার জন্য উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নাজরাতুন নাঈম, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর এবং কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসানসহ একদল পুলিশ দীর্ঘসময় প্রচেষ্টা চালিয়ে মারমুখী উভয়পক্ষকে নিয়ন্ত্রন করে পরিস্থিতি স্বাভাবিক করেন। এ ঘটনায় আহত ৫ জনকে কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে ১ জনকে ভর্তি করা হয় ও ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। সংঘর্ষে আহত ছাড়াও মারমুখী শ্রমিকরা ব্যাপক সিএনজিচালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত ইজিবাইক ভাংচুর করে ক্ষয়ক্ষতি সাধিত করে।
জানা যায়, কুলাউড়া শহরে ব্যাটারিচালিত ইজিবাইক রিক্সা চলাচল বন্ধ করা নিয়ে ইজিবাইক রিক্সা চালকদের সাথে সিএনজিচালিত অটোরিকশা চালকদের সংঘর্ষের ঘটনা ঘটে।

329 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন