৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার

কুলাউড়ায় ফ্রান্সে মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ

আপডেট: অক্টোবর ২৭, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট :: ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবীকে নিয়ে ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে কুলাউড়া উপজেলা শহরে উপজেলা তালামীয ও পৌর তালামীযের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকেলে কুলাউড়া শহরে বিক্ষোভ মিছিল শেষে স্টেশন চৌমুহনীতে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা তালামীযের সভাপতি এম আফজাল হোসেন সাজুর সভাপতিত্বে ও পৌর শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাহিন আহমেদের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আল ইসলাহ সম্পাদক মাও. ফজলুল হক খান সাহেদ এবং বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদের অর্থ সম্পাদক খন্দকার অজিউর রহমান আসাদ প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, ফ্রান্স সরকার রাষ্ট্রীয়ভাবে পুলিশ পাহারায় নবীর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে বিশ্ব মুসলিমের কলিজায় আঘাত হেনেছে। ফ্রান্স সরকারকে অবিলম্বে এ ধৃষ্টতাপূর্ণ ব্যঙ্গচিত্র প্রচারণা বন্ধ করতে হবে। অন্যথায় ফ্রান্সের বিরুদ্ধে সারাবিশ্বে প্রতিবাদের দাবানল ছড়িয়ে পড়বে এবং নবীপ্রেমিকরা ফ্রান্সের পণ্যবর্জন করতে বাধ্য হবে। বিক্ষোভ মিছিল-সমাবেশে সংগঠনের নেতা-কর্মী ছাড়াও বিপুল সংখ্যক তৌহিদি জনতা অংশ গ্রহন করে।

108 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন