৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার

কুলাউড়ায় আইন-শৃংখলা কমিটির সভায় অনুপস্থিত থাকলে ব্যবস্থা গ্রহন

আপডেট: অক্টোবর ১৩, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া উপজেলা আইন শৃংখলা কমিটির সভা সোমবার ইউএনও এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্টিত হয়। সভায় আইন শৃংখলা কমিটির কোন সদস্য নির্ধারিত সময়ে উপস্থিত না হলে বা পর পর ৩ সভায় অনুপস্থিত থাকলে তার বিরুদ্ধে সংশ্লিষ্ট মন্ত্রনালয়ের মাধ্যমে ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়া সভায় মাদক, যানজট সমস্যা, বিদ্যুৎ, শহরের ময়লা আবর্জনা অপসারন, চাল-আলু-পিয়াজসহ নিত্য-প্রয়োজনীয় দ্রব্যাদির মুল্য নিয়ন্ত্রনে বাজার মনিটরিংসহ সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়।
সভায় সাম্প্রতিককালে উপজেলা আইন শৃংখলা কমিটির নিয়মিত মাসিক সভায় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানদের বিলম্বে আসা ও অনুপস্থিতি নিয়ে কমিটির সভাপতি ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী ক্ষোভ প্রকাশ করে তাদের বিরুদ্ধে মন্ত্রনালয়কে অবহিত করা হবে বলে জানান। তিনি সরকারের গুরুত্বপুর্ন উক্ত সভাকে যেসব সদস্য অবহেলা করবেন তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে বলে সতর্ক করে দেন। উল্লেখ্য চলতি মাসের সভায় ১ পৌরসভা ও ১৩ ইউনিয়নের মধ্যে পৃথিমপাশা ইউপি চেয়ারম্যান নবাব আলী বাকর খান নির্ধারিত সময়ে উপস্থিত থাকলেও বিলম্বে চেয়ারম্যান মমদুদ হোসেন, জোনাব আলী, আব্দুল জলিল জামাল, এম এ রহমান আতিক ও মোতাহির উদ্দিন শিশু সভায় যোগদান করেন।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) নাজরাতুন নাঈম, উপজেলা আইন শৃংখলা কমিটির সদস্য কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান, কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ জাকির হোসেন, বিশিষ্ট আইনজীবি এটিএম মান্নান, নওয়াবজাদা আলী ওয়াজিদ খান বাবু, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিন, সমাজসেবা কর্মকর্তা ইব্রাহিম, পিআইও মোঃ শিমুল আলী, কুলাউড়া রেলওয়ে থানার ওসি কামাল হোসেন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ছালমা বেগম, কুলাউড়া পিডিবির সহকারী প্রকৌশলী মফিজ উদ্দিন খান, পল্লী বিদ্যুতের এজিএম ওবায়দুল হক প্রমুখ।

126 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন