২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

কুলাউড়ায় করোনা আক্রান্তের সংখ্যা রোধ হচ্ছেনা । রাতে নতুন করে ১ পুলিশ সদস্যসহ ৩ জনের পজিটিভ

আপডেট: জুন ২৩, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক রিপোর্ট :: কুলাউড়া উপজেলায় নতুন করে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রন্তের সংখ্যা ক্রমেই বেড়ে যাওয়ায় আক্রান্তের সংখ্যা রোধ করা সম্ভব হচ্ছেনা।

মঙ্গলবার (২৩ জুন) রাতে নতুন করে কুলাউড়া থানার ১ পুলিশ সদস্যসহ মোট ৩ জন পুরুষ নমুনা পরীক্ষায় করোনাভাইরাসে (কোভিড-১৯) সনাক্ত হয়েছেন বলে জানা গেছে।

নতুন করে রাতে পাওয়া রিপোর্টে করোনায় আক্রান্ত ৩ জনের মধ্যে কুলাউড়া থানা পুলিশের সদস্য ১জন, পৃথিমপাশা ইউনিয়নের ইটাহরি এলাকার ১জন ও কর্মধা ইউনিয়নের মনসুরপুর এলাকার ১জনসহ মোট ৩ জনের কোভিড-১৯ করোনা পরীক্ষার পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে বলে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।

এনিয়ে মঙ্গলবার (২৩ জুন) পর্যন্ত কুলাউড়া উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬৯ জনে। এরমধ্যে ৩০ জন সুস্থ্য হয়ে করোনামুক্ত হয়েছেন বলে হাসপাতালসুত্রে জানা গেছে।

নতুন করে আক্রান্তদের বাসা ও বাড়ি লকডাউনের প্রস্তুতি চলছে বলে প্রশাসন সূত্রে জানা গেছে।

উল্লেখ্য,কুলাউড়া উপজেলা শহরে সাম্প্রতিককালে সকাল থেকে রাত ৮টার পর পর্যন্ত সরকারের ঘোষিত লকডাউন ও সরকারি স্বাস্থ্যবিধি লংঘন করে অবাধে অযথা জনসাধারণের যত্রতত্র ঘোরাফেরার (পুরুষ ও মহিলাসহ) বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন না করায় কুলাউড়া উপজেলায় করোনা (কোভিড-১৯) পজিটিভ রোগীর সংখ্যা ক্রমান্বয়ে বেড়ে চলেছে।

করোনা কোভিড-১৯ পজিটিভ রোগির সংখ্যা হ্রাস করণে এবং সরকারি আইন কঠোরভাবে বাস্তবায়ন কে করবে তা নিয়ে সাধারণ জনগণের মধ্যে প্রশ্ন দেখা দিয়েছে।

438 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন