৪ঠা জুন, ২০২০ ইং, বৃহস্পতিবার

কুলাউড়ার টিলাগাঁওয়ে এমপি’র বরাদ্দকৃত সৌর বিদ্যুৎ বিতরণ

আপডেট: মে ১৬, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

অনি চৌধুরীঃ কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নে ‘শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ’ বাস্তবায়নে মৌলভীবাজার-২ কুলাউড়া আসনের সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদের বরাদ্দকৃত ৫৯ জন উপকার ভোগীদের মাঝে টিআর এবং কাবিটা প্রকল্পের আওতায় ২০১৯-২০ অর্থ বছরের ১ম কিস্থিতে সৌর বিদ্যুৎ বিতরণ করা হয়েছে।
টিলাগাও ইউপি চেয়ারম্যান আব্দুল মালিকের সভাপতিত্বে গত বৃহস্পতিবার পরিষদ সভাকক্ষে প্রধান অতিথি কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি নবাব আলী ওয়াজেদ খান বাবু এমপি’র পক্ষে উপকারভোগীদের মধ্যে সৌর বিদ্যুৎ বিতরণ করেন। বিতরনী অনুষ্টানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন এমপির বিশেষ সহকারি সোহেল আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম-আহবায়ক হোসেন মনসুর উদ্দিন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তপন দত্ত, ইউপি সদস্য নিজাম উদ্দিন, সালন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক বাবুল মিয়া, শিক্ষক অমর চন্দ্র দেব, সমাজসেবক সম উল্লা, ইউনিয়ন যুবলীগের ক্রীড়া সম্পাদক ময়নুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মুসলিম হোসেন ও শরীফপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান হাবিব প্রমুখ।
প্রধান অতিথি নবাব আলী ওয়াজেদ খান বাবু বিতরনী সভায় বলেন এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদের নির্দেশক্রমে যেসব উপকারভোগী এখনো পর্যন্ত বিদ্যুতের সুবিধা থেকে বঞ্চিত রয়েছে তাদের ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়ার প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ বাস্তবায়নে প্রকৃত উপকারভোগীদের তালিকা করে সৌর বিদ্যুৎ বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। তিনি বলেন কুলাউড়া উপজেলায় সুবিধা বঞ্চিতদের শতভাগ বিদ্যুৎ নিশ্চিতকরনে এমপি সুলতান মনসুর কাজ করে যাচ্ছেন।

162 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন
Nature
error: কপি করছেন কেন ? আমি আপনার আইপি সেভ করলাম।
Frank Dinar