১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

কুলাউড়া ডিএসবি ইন্সপেক্টারের আকষ্মিক মৃত্যু

আপডেট: মার্চ ৩, ২০২০

ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট ঃ কুলাউড়া-রাজনগর থানার দায়িত্বে পুলিশের বিশেষ শাখার ইন্সপেক্টার মোঃ বাবুল মিয়া মঙ্গলবার সকাল ৬.৫৫ মিনিটে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না—- রাজিউন)।
কুলাউড়া থানাসুত্রে জানা যায় ইন্সপেক্টার মোঃ বাবুল মিয়া কুলাউড়া শহরের মাগুরায় এক ভাড়াটিয়া বাসায় একা থাকতেন। গত সোমবার দিবাগত রাত ২টার দিকে বাসায় তার বুকে ব্যাথা অনুভুত হলে তিনি থানার ডিউটি অফিসারকে ফোন দিলে তাকে রাতে বাসা থেকে কুলাউড়া হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যাওয়া হয় ও পরবর্তীতে তার অবস্থার উন্নতি না হওয়ায় তাকে দ্রুত সিলেট হাসপাতালে প্রেরন করা হয়। সিলেট হাসপাতালে নিয়ে যাওয়ার পর মঙ্গলবার সকাল ৬.৫৫ মিনিটে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।
পরে ইন্সপেক্টার মোঃ বাবুল মিয়ার লাশ দেশের বাড়ী কুমিল্লা জেলার দেবীদ্বার থানায় নিয়ে যাওয়ার পথে দুপর ১২ টায় মৌলভীবাজার পুলিশ লাইন মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্টিত হয়। জানাযায় পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাসহ পুলিশ সদস্যরা অংশ গ্রহন করেন।
এমপি’র শোক প্রকাশঃ ইন্সপেক্টার মোঃ বাবুল মিয়ার আকষ্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক বিবৃতি প্রদান করেছেন মৌলভীবাজার-২ আসনের এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ। এছাড়া মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে আরো শোক বিবৃতি প্রদান করেছেন কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান,কুলাউড়া ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাউসার দস্তগীর, কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়ারদৌস হাসান, কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী ও সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ,কুলাউড়া থানার অফিসারবৃন্দ ও পুলিশ ফোর্স প্রমুখ।

660 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন